আটঘরিয়ায় বিআরডিবি নতুন ভবনের ভিত্তি প্রস্তত স্থাপন ও করোনা ভাইরাস সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

0

এসএম ৱিমন হোসেন, ঈশ্বরদী (পাবনা) থেকে  : আটঘরিয়ায় বিআরডিবি নতুন ভবনের ভিত্তি প্রস্তত স্থাপন ও করোনা ভাইরাস সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হযেছে । আজ ৪ এপ্রিল বৃহস্পতিবার আটঘরিয়া উপজেলায়, বিআরডিবি নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও করোনা ভাইরাস সংক্রমণের বিদ্যামান পরিস্থিতি সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় । মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য , পাবনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস ।

এই সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, আটঘরিয়া পৌর মেয়র ও আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার্স ফুয়ারা খাতুন, মাজপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর গফুর মিয়া, সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা সহ স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী।

সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেন, সারা পৃথিবীতে আজকে করোনার বিভিন্ন রূপের আবির্ভাব হয়েছে , বাংলাদেশের বর্তমানে মৃত্যুর সংখ্যা ও আক্রান্ত সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে । এটা আমাদের মোকাবেলা করতে হবে । প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাথে নিয়ে আমরা কোভিন-১৯ মোকাবেলা করেছি, এবারও মোকাবেলা করবো, কোভিন -১৯ মোকাবেলা করতে হলে আমাদের ঐক্যবদ্ধ ছাড়া কোনো পথ নেই । সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ হবে। তিনি সম্মানিত ইমামগণকে বলেন আমরা মুসলমান, আমাদের ধর্ম শান্তির ধর্ম । হেফাজত ইসলামের নামে স্বাধীনতা বিরোধী , যারা রাজাকার , আলবদর , আলশামস এরা আজকে দেশের বিভ্রান্তি সৃষ্টি করছে । তা খুবই দুঃখজনক।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর এর জন্ম শতবার্ষিকী উদযাপন করতে গিয়ে বিভিন্ন দেশের নেতাকর্মীরা দেশে আসছে, হেফাজত বলে ভারতের নেতা-কর্মীরা আসতে পারবে না। যে ভারত ১৯৭১ সালে আমাদের এক কোটি মানুষকে আশ্রয় দিয়েছিল ,খাবাৱ দিয়েছিল, আমাদের মুক্তিযুদ্ধে ট্রেনিং দিয়েছিল , অস্ত্র দিয়েছিল, আমরা এই দেশটাকে স্বাধীন করেছি । ৩০ লক্ষ মা বোন শহীদ হয়েছেন ভারতেরও অনেকেই শহীদ হয়েছেন ।

আজ করোনা মহামারীতে হেফাজত ইসলাম যে তাণ্ডব শুরু কৱেছে তা অকল্পনীয় , ইসলাম জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ কখনো প্রশ্রয় দেয়নি এবং কখনো দিবোনা ইসলাম শান্তির ধর্ম ইসলাম শান্তিতে বিশ্বাসি। এই দেশ সকল ধর্মের মানুষের সমন্বয়ে চলবে । তিনি অনুরোধ করেন উপজেলা চেয়ারম্যান, মেয়র ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান এবং সরকারি দপ্তরে সকল কর্মকর্তাদের বলেন আপনারা জনগনের পাশে থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিবেন ও প্রধানমন্ত্রী যেভাবে দেশেৱ জনগণকে সাথে নিয়ে করোনা মোকাবেলা করেছে ঠিক সেইভাবে এবারও যেন সবাইকে নিয়ে করোনা আক্রমণ থেকে দেশকে রক্ষা করতে পারে সেই ভাবে সবাইকে কাজ করতে হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.