কোভিড -১৯ সংক্রমণ প্রতিরোধে ফুলবাড়ীতে শীর্ষক মতবিনিময় সভা

0

কমল চন্দ্র রায়, ফুলবাড়ী (দিনাজপুর) থেকে : দিনাজপুর ফুলবাড়ী উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা নির্বাহী অফিসার মো: রিয়াজউদ্দিন এর সভাপতিত্বে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের সম্মনয়ে কোভিট -১৯ সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রেখে ৮এপ্রিল সকালে এক শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভাপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড: মো: মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। মত বিনিময় সভায় সভাপ্রধান বলেন, আপনারা নিজ নিজ প্রতিষ্ঠান ও সংগঠনের প্রধানগণ তাদের নিজেদের মধ্যে মতবিনিময় করে কাজ করুন।

বাজার থেকে কেনা সার্জিক্যাল মাস্ক ব্যাবহার না করে, কাপড় দিয়ে নিজে বাসায় মাস্ক তৈরী করে নিজেরা ও ব্যবহার করুন অন্যদের পরতে উদ্বুদ্ধ করুন। এতে একদিকে সাশ্রয় হবে, অন্যদিকে নিরাপদ থাকবেন। কারণ সার্জিক্যাল মাস্ক ওয়ান টাইম এটি একদিনের বেশি পরা যায়না। এভাবে আমরা আমাদের এলাকার মানুষকে শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে পারবো বলে আমি মনে করি, যাসারা দেশে দৃষ্টান্ত হবে।

করোনা মোকাবেলা বর্তমানে আমাদের বড় চ্যালেঞ্জ। সে জন্য তিনি সকল শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ হয়ে এগিয়ে আসার আহব্বান জানান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,উপজেলা চেয়ারম্যান মো: আতাউর রহমান মিল্টন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: মশিউর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জুরায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: নিরু ছামছুন্নাহার, প্রাথমিকশিক্ষাকর্মকর্তা মো: হাছিনা ভূইয়া, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: সমশের আলী মন্ডল, থানার অফিসার্স ইনচার্জ ওসি ফখরুল ইসলাম। এ সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণএবং সাংবাদিক বৃন্দ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.