বগুড়ার শেরপুরে ইয়াবাসহ ১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২

0

নিজস্ব প্রতিনিধি : বগুড়ার শেরপুরে ইয়াবাসহ ১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ০৬/০৫/২০২১ খ্রিঃ দুপুর ১.৪৫ ঘটিকার র্যা ব-১২ এর এ্যাডজুটেন্ট এবং অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানার শেরপুর বাসষ্ট্যান্ডের পার্শ্বে মোবাইল মার্কেট গলিতে ‘‘মতিউর রহমান কমপ্লেক্স’’ এর সামনে কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৪৬ (একশত ছেচল্লিশ) পিচ ইয়াবা ট্যাবলেট সহ ০১ জন শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোছাঃ সুমি খাতুন(২৮), স্বামী-মোঃ শাহাদাত হোসেন, সাং-কাজীপুর, (টিকরাভিটা) থানা-কাজীপুর, জেলা-সিরাজগঞ্জ। (বর্তমান ঠিকানা মো: মতিউর রহমান বাবু (৬২), পিতা-মৃত মোজাম্মেল হক, সাং-দশমাইল, উত্তরপাড়া, থানা-শেরপুর, জেলা-বগুড়া এর বাসায় ভাড়া থাকতেন)। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই নারী মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।গ্রেফতারকৃত নারী মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারনীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে বগুড়ার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.