প্রয়াত ভিপি শাকিলের পরিবারের সাথে ছাত্রলীগের ঈদ উদযাপন

0

নিজস্ব প্রতিনিধি : জিয়া হল ছাত্র সংসদ (ডাকসু), ঢাকা বিশ্ববিদ্যালয়ের সদ্য সাবেক ভিপি ছাত্রলীগ নেতা মরহুম শরিফুল ইসলাম শাকিল এর পরিবারের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপ-দপ্তর সম্পাদক মিরাজুল ইসলাম খান শিমুল।

তিনি বলেন,”শাকিল ব্যক্তিজীবনে খুবই মিশুক ও ভালো ছেলে তথা একজন ভালো ছাত্রনেতা ছিল। আমার সাথে সখ্যতা হয়ে উঠে জেলাভিত্তিক সংগঠন ও ছাত্রলীগ করতে গিয়ে। বিশ্ববিদ্যালয় জীবনে এক ব্যাচ ছোট হওয়ায় সবসময় ছোটভাইয়ের মত স্নেহ করতাম। ওর অকালে চলে যাওয়া আমাকে পীড়া দেয়। আজ বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় এবং বিপ্লবী সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশক্রমে শাকিলের পরিবারের সাথে দেখা করে কিছু উপহার পৌঁছে দেই”।

এসময় তার সাথে ছাত্রলীগ নেতা কে আই মামুন চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা আশেক মাহমুদ সোহান, মিশাদ, পাবনা পৌর ছাত্রলীগের সভাপতি কাজী তুষার, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খান সহ জেলা ও পাবিপ্রবি ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিবারের সাথে সাক্ষাতের পর তারা আরিফপুর কবরস্থানে শাকিলের কবর জিয়ারত করেন। উল্লেখ্য, গত ২৩ সেপ্টেম্বর ২০২০ দীর্ঘদিন হৃদরোগ আর মস্তিষ্কের জটিলতায় ভুগে শাকিল শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার অকাল মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগ পরিবারে শোকের ছায়া নেমে আসে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.