লংগদু থানার অফিসার ইনচার্জ মো: আরিফুল আমিনের পক্ষ থেকে সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন

0

রাঙ্গামাটি প্রতিনিধি : “ঘরে থাকুন, মাস্ক পড়ুন, স্বাস্থ্যবিধি মেনে চলুন” “মাস্ক পরার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ” এ স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ এর প্রথম থেকে পবিত্র মাহে রমজানের রোজা রেখেও সর্বদা সাধারণ মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতনতা, মাস্ক বিতরণসহ নানারকম সেবা দিয়ে যাচ্ছে বাংলাদেশ পুলিশ লংগদু থানা।

এরই ধারাবাহিকতায় করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত কঠোর বিধি-নিষেধ কার্যকর করতে বৃহস্পতিবার ( ১৩ মে) পবিত্র ঈদুল ফিতরের আগের দিনও বাইটাপাড়া বাজারে লংগদু থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন নেতৃত্বে লংগদু থানা পুলিশের তৎপরতায় জনসচেতনতা ও মাস্ক বিতরণ করা হয়। এসময় বাজারে আগত সকল ক্রেতাসাধারণকে মাস্ক পড়ার জন্য উদ্বুদ্ধ করা হয়।

অফিসার ইনচার্জ আরিফুল আমিন বলেন, লংগদু থানা পুলিশ সবসময় সাধারণ মানুষের সেবায় নিয়োজিত ছিল আছে এবং আগামীতেও সর্বদা নিয়োজিত থাকবে। এছাড়া পুরো রমজান মাসে বিভিন্ন মসজিদ, মাদ্রাসায় এতিম, অসহায়দের নিয়ে ইফতার করেছেন এবং ইফতার সামগ্রী, ঈদ সামগ্রী বিতরণ করেছেন লংগদু থানা অফিসার ইনচার্জ আরিফুল আমিন। অপরদিকে উপজেলার সকল ধর্মপ্রাণ মুসলমানদের লংগদু থানা পুলিশের পক্ষ থেকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। পাশাপাশি ঈদের নামাজে সকলকে স্বাস্থ্য বিধি মেনে অংশগ্রহণ করার জন্য বলা হয়েছে এবং এমহামারি থেকে দেশকে রক্ষা করতে বিশেষ অনুরোধ জানান তিনি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.