কোন সংকট নেই, কোন শঙ্কাও নেই যে কোন সময়ে দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত সরকার : দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান

0

তৌহদি উদ দৌলা রজো : দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান বলেছেন, যে কোন সময়ে দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত সরকার। এই করোনা মোকাবেলায় আমাদের কোন সংকট নেই, কোন শঙ্কাও নেই। অর্থ বা খাদ্য কোন কিছুরই ঘাটতি নেই। শুকনা প্যাকেট খাবারও প্রস্তুত রয়েছে। এখন সর্বোচ্চ রিজার্ভ ৩৬ বিলিয়ন ডলার সরকারের হাতে রয়েছে। জনগনের প্রয়োজনে সে রিজার্ভ মানি ব্যায় করা হবে। ২০২০ সালে করোনা, আম্ফান ও বন্যা মোকাবেলা করেছে সরকার। সোমবার দুুপুরে মেহেরপুর মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথাগুলো বলেন মন্ত্রী।

তিনি আরোও বলেন, গেল বছরে করনোকালিন সময়ে কিছু অসাধু চেয়ারম্যান ত্রান বিতরণের অনিয়মের সাথে জড়িত ছিলো। তাদেরকে শাস্তির আওতায় আনার কারণে এ বছরে কোথাও কোন অনিয়মের খবর পাওয়া যায়নি। এসময় মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা প্রশাসক ড. মনছুর আলম খাঁন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাংনী উপজেলা চেয়ারম্যান এম.এ খালেকসহ সরকারের উর্দ্ধতন কর্মকর্তা ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.