‘‘কুকুর মেরে,বাঘ তাড়ানো হবে’’ ষড়যন্ত্রকারিদের দেওয়া হবে দাঁত ভাঙ্গা জবাব গাংনীতে সংবাদ সম্মেলনে সাবেক ছাত্র নেতা-সাইফুজ্জামান শিপু

0

মেহেরপুর প্রতিনিধি : বিভিন্ন মাধ্যমে মিথ্যা সংবাদ পরিবেশন ও অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সাহিদুজ্জামান শিপু। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার সময় তার নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
সংবাদ সম্মেলনে বক্তব্যে সাহিদুজ্জামান শিপু বলেন,‘‘কুকুর মেরে,বাঘ তাড়ানো হবে’’ ষড়যন্ত্রকারিদের দেওয়া হবে দাঁত ভাঙ্গা জবাব। বামুন্দি নিশিপুর স্কুলসহ তিনটি শিক্ষাপ্রতিষ্ঠানের সভাপতির দায়িত্ব পেয়ে অর্থবাণিজ্যে লাঞ্চিত হয়েও লজ্জা হয়নী যাদের তারা আবার বড় গলায় কথা বলেন। আপনারা যারা আজ বড় গলায় কথা বলছেন, যারা শেখ হাসিনার সিদ্ধান্তের বিরুদ্ধে কথা বলছেন, তারা যুগে যুগে স্বতন্ত্র লীগের জন্ম দিয়েছেন। আপনারাই মুখে আওয়ামী লীগ করেন আর স্বার্থে হানি হলে স্বতন্ত্র প্রার্থীর সাথে যোগসাজস করে নৌকার পরাজয়ে উল্লাস করেন। আপনাদের সম্পর্কে মানুষের জানতে কিছু বাঁকি নেই। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন, আমার বিরুদ্ধে মিথ্যা ও বানোয়াট তথ্য সরবরাহ করে সামাজিক ভাবে আমাকে ক্ষতিগ্রস্থ করার মহাউৎসবে মেতে উঠেছেন রুচিশীল মানুষ তা বোঝে।

মানুষ একসময় আপনাদেরই প্রত্যাক্ষান করবে। ‘‘মার পড়ে না, মাসির পোড়ে’’। জননেত্রী শেখ হাসিনা যাকে পছন্দ করেছেন তাকেই মনোনয়ন দিয়ে এমপি বানিয়েছেন। আপনারা শেখ হাসিনাকে ভাল বাসলে কোন বিবেকে তার সিদ্ধান্তের বিরোধীতা করেন আমি বুঝতে পারছিনা। কারন শেখ হাসিনা দলের সভাপতির দায়িত্ব পালনকালে মেহেরপুর ২ গাংনী আসনে সাহিদুজ্জামান খোকনকে নৌকার মনোনয়ন দিয়েছেন। তিনি কি কম বোঝেন? অথচ আপানারা তার বিরোধীতা করে গাংনীর আওয়ামী লীগকে দ্বিধা দ্বন্দে ফেলে বিভক্তি করার কাজে লিপ্ত রয়েছেন। আপনাদের প্রতি অনুরোধ করো পিছে কাঠি না মেরে দলকে সংগঠিত করতে মানুষের ভালবাসা অর্জন করেন। তবেই মানুষ আপনাদের কথা শুনবে। না হলে আপনারা একময় নিশ্চিহ্ন হয়ে যাবেন বলে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন জেলা ছাত্র লীগের সাবেক সহ সভাপতি সাইফুজ্জামান শিপু। তিনি আরো বলেন, যুবলীগের এক নেতার ফেসবুক আইডি থেকে আমার বিরুদ্ধে একটি বানোয়াট সংবাদের কাটিং বার বার শেয়ার করে সমাজের কাছে পরিবারের কাছে হেনস্তা করা চেষ্টা চালাচ্ছেন। মানুষ সত্য মিথ্যা যাচাই করতে জানে। জনগনই বিচার করবে দুর্নীতিবাজ কারা এবং সুবিধাভোগী কারা?। সংবাদ সম্মেলনে সাবেক ছাত্র নেতা রবিউল ইসলাম, মোটর শ্রমিক নেতা মনিরুজ্জামান মনি, মোতালেব হোসেন প্রমুখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.