রোয়াংছড়িতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সেনাবাহিনী

0

মো:শিপন বান্দরবান প্রতিনিধি : আজ ১৮ মে মঙ্গলবার বান্দরবান জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের অন্তর্গত তালুকদার পাড়ায় আনুমানিক রাত ১ টা ১৫ মিনিটে বিশাল অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পাড়ায় অবস্থিত ৮৯ টি বাড়ির মধ্যে ৭০ টি বাড়ি সম্পূর্ণরুপে পুড়ে যাই। পাড়াটি দূর্গম পাহাড়ের ভেতর এবং মাঝে নদী বাধা থাকায় অনেক চেষ্টা করেও পৌঁছাতে পারে নি ফায়ার সার্ভিস।

সেসময় গভীর রাতে সেখানে গিয়ে হাজির হয় বাংলাদেশ সেনাবাহিনী। অগ্নিনির্বাপণে পাড়াবাসির সাথে অংশ নেয় বান্দরবান সেনা সদস্যরা। এরিয়া কমান্ডার, চট্টগ্রাম এরিয়া এবং জিওসি ২৪ পদাতিক ডিভিশনের পক্ষ থেকে রিজিয়ন কমান্ডার, বান্দরবান রিজিয়ন নিজে উপস্থিত থেকে অগ্নি দূর্গতদের হাতে ৫০০০ টাকার অনুদান এবং চাল, ডাল, তেল, লবন, বিশুদ্ধ পানি, পিয়াজসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী তুলে দেন। তাছাড়া এই সময়, সেনা জোনের পক্ষ থেকে তাদের জন্য প্যাক লাঞ্চ ও সরবরাহ করা হয়।

এই সময় রিজিয়ন কমান্ডার এই দূর্যোগ পরিস্থিতি দেখে শোক প্রকাশ করেন। সেনাবাহিনীর এমন মানবিক সহায়তায় অত্যন্ত খুশি পাড়াবাসী। পাড়ার কারবারি সহ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ রিজিয়ন কমান্ডার ও সেনা জোনকে ধন্যবাদ জানিয়েছেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.