রোজিনা ইসলামের মুক্তির দাবীতে পাবনায় সাংবাদিকদের প্রতীকী অনশন

0

পাবনা প্রতিনিধি : অনুসন্ধানী সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করে হয়রানীমূলক মামলা দিয়ে গ্রেপ্তারের প্রতিবাদ জানিয়ে এবং তার মুক্তির দাবীতে পাবনা প্রেসক্লাবের টানা তিনদিনের শেষ দিনে প্রতীকী অনশন কর্মসূচি পালন করা হয়। বৃহস্পতিবার দুপুরে পাবনা শহরের আব্দুল হামিদ সড়কের বিশ্বাস কমার্শিয়াল কমপ্লেক্স চত্বরে এই কর্মসূচির আয়োজন করা হয়।

পাবনা প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক প্রভাষক ইয়াদ আলী মৃধা পাভেলের সঞ্চালনায় প্রতীকী অনশন কর্মসূচিতে বক্তব্য দেন প্রেসক্লাব সভাপতি এবিএম ফজলুর রহমান, সহ-সভাপতি মির্জা আজাদ, সম্পাদক সৈকত আফরোজ আসাদ, অর্থ সম্পাদক সুশীল তরফদার, রিপোটার্স ইউনিটির সম্পাদক কাজী মাহবুব মোর্শেদ বাবলা, সাংবাদিক রাজিউর রহমান রুমী, আব্দুল হামিদ খান, প্রথম আলোর সরোয়ার মোর্শেদ উল্লাস, কলিট তালুকদার, মোস্তাফিজুর রহমান রাসেল, রিজভী জয়সহ বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা বক্তব্য দেন।

বক্তারা বলেন, হামলা, মামলা, আটক, গ্রেফতার, হয়রানী করে অপরাধী, দুর্নীতিবাজরা নিজেদের অপকর্ম ঢাকতে পারবে না। সাংবাদিকদের কলম চলবে। সাংবাদিকেরা সমাজের কথা, জনগনের কথা বলেন। তুলে আনেন সমাজ তথা দেশের নানা অনিয়ম, দুর্নীতি আর সমস্যা সম্ভাবনার কথা তুলে ধরেন। সাংবাদিকেরা সত্য প্রকাশ করলেই তাদের টুটি চেপে ধরা হয়। এটা বন্ধ করতে সরকারকে যথাযথ পদক্ষেপ গ্রহনের জোরদাবী জানান।

পাবনা প্রেসক্লাবের তিনদিনের বিক্ষোভ সমাবেশ, মিছিল, মানববন্ধন, প্রতীকী অনশনে গণমাধ্যমের সাথে একাত্মতা প্রকাশ করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহন করেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.