ঈদ শেষে কর্মস্থলে ফিরতে গিয়ে বাস চাপায় প্রাণ গেলো চাচা-ভাতিজার

0

পাবনা প্রতিনিধি : পরিবারের সাথে ঈদুল ফিতর উদযাপন শেষে মোটরসাইকেলযোগে কর্মস্থল ঢাকায় ফিরছিলেন চাচা-ভাতিজা। কিন্তু বেপরোয়া বাসের চাপায় আর ফেরা হলো না তাদের। আবার তাদের বাড়িতে ফিরতে হলো, তবে লাশ হয়ে। ঈদের আনন্দের রেশ কাটতে না কাটতেই এখন তাদের পরিবারে চলছে শোকের মাতম।

নিহতরা হলেন, চাটমোহর উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ দক্ষিণপাড়া গ্রামের মৃত আলহাজ্ব মোজাহারুল ইসলামের ছেলে বিজিবি সদস্য সেলিম রেজা (২৮) ও তার আপন ভাতিজা একই গ্রামের আবু সাইদের ছেলে কামরুল ইসলাম (২৫)। বুধবার (১৯ মে) বিকেল পৌনে ছয়টার দিকে টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাদের।

নিহত সেলিম রেজার শশুড় আহাম্মদ আলী জানান, নিহত সেলিম রেজা বিজিবিতে এবং তার ভাতিজা কামরুল ইসলাম বেসরকারি কোম্পানীতে চাকুরী করেন। নিহত সেলিমের দু’টি ছেলে সন্তান ও কামরুল ইসলামের কোনো সন্তান নেই। পরিবারের সাথে ঈদ উদযাপন করতে গত ১২ মে মোটরসাইকেলযোগে তারা একসাথেই গ্রামের বাড়িতে এসেছিলেন। ছুটি শেষে বুধবার (১৯ মে) বিকেলে ঢাকায় কর্মস্থলের উদ্দেশ্যে চাচা-ভাতিজা মোটরসাইকেলযোগে রওনা হন।

পথিমধ্যে টাঙ্গাইলের করোটিয়া মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস তাদের মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই বিজিবি সদস্য সেলিম রেজার মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় কামরুল ইসলামকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আজ বৃহস্পতিবার সকাল দশটার দিকে চাচা-ভাতিজার মরদেহ চাটমোহরে সমাজ গ্রামে এসে পৌঁছালে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। পরিবারের সদস্যদের মাঝে চলছে শোকের মাতম। গ্রামের মানুষও স্বজনদের শান্তনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়ছেন। বাদ যোহর তাদের নামাজে জানাযা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন স্বজনরা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.