সরকার জনগণের পাশে আছেন- নাসরিন ইসলাম

0

রাঙামাটি প্রতিনিধি : বিশ্বব্যাপী মহামারী করোনাকালীন পরিস্থিতিতে লকডাউনে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের জন্য সরকারের গৃহিত উন্নয়নে ভিজিডি কর্মসূচীর আওতায় ১নং জীবতলী ইউনিয়নে ২য় ধাপে ১৪০ পরিবারের মাঝে ৩০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

বুধবার (২৬ মে) সকাল সাড়ে ৯ টায় রাঙামাটির সদর উপজেলার ১নং জীবতলী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে অসহায় পরিবারদের মাঝে ভিজিডি চাল বিতরণ করেন রাঙামাটি সদর উপজেলার প্যানেল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম। ত্রাণ বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- রাঙামাটি সদর উপজেলার প্যানেল ও মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম। এসময় আরো উপস্থিত ছিলেন
১নং জীবতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুদত্ত কার্বারী চাকমা, ৯ টি ওয়ার্ডের মেম্বারগণ ও ৭ আর ই র আর্মি ফোর্সবৃন্দ প্রমূখ।

এসময় নাসরিন ইসলাম তিনি বলেন, সরকার জনগণের উন্নয়নে বাংলাদেশের প্রতিটি উপজেলা পরিষদ ইউনিয়ন পরিষদে জনপ্রতিনিধি নির্বাচন করেছেন। তৃণমূল পর্যায়ের জনগণ যাতে তাদের সুবিধাগুলো ভোগ করতে পারে তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা জনপ্রতিনিধিদের সুযোগ করে দিয়েছেন। তিনি আরও বলেন, সরকার আমাকে জনপ্রতিনিধি করেছেন এজন্য জনগণের সেবক হয়ে কাজ করতেছি যাহাতে কোন সমস্যায় না পড়েন এবং পরিবার পরিজন নিয়ে যেন ভালো থাকতে পারেন। সরকার জনগণের উন্নয়ন পাশে আছে এবং থাকবে। তাই সরকার সাধারণ জনগণের সবাইকে সুবিধাভোগের আওতায় আনার জন্য এই কর্মসূচী চালু করেছেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.