নেত্রকোণায় কুখ্যাত মাদক সম্রাট হাতকাটা সেলিম ১৪ কেজি গাঁজা ও ২১ বোতল বিদেশী মদসহ আটক

0

মেহেদী হাসান আকন্দ: নেত্রকোণার পূর্বধলা উপজেলার মানিকদি গ্রামের মৃত মাহতাব উদ্দিনের ছেলে কুখ্যাত মাদক সম্রাট হাতকাটা সেলিম (৫৫) ও মাদক ব্যবসায়ী আব্দুস সালামের স্ত্রী নাসিমা বেগম (২০) ১৪ কেজি গাঁজা ও ২১বোতল বিদেশী মদসহ আটক।
বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়ির এ এস আই হারুনুর রশিদ সঙ্গিয় ফোর্স নিয়ে শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়ির নিকটবর্তী মানিকদি গ্রামের কুখ্যাত মাদক সম্রাট খুরশিদ আলমের বাড়িতে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক সম্রাট খুরশিদ আলম এবং তার স্ত্রী হাফসা বেগম পালিয়ে যায়। এ এস আই হারুনুর রশিদ পূর্বধলা থানার অফিসার ইনচার্জ শিবিরুল ইসলামকে অবহিত করলে অফিসার ইনচার্জ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। অফিসার ইনচার্জ শিবিরুল ইসলাম এর উপস্থিতিতে মাদক সম্রাট খুরশিদ আলমের বসত ঘর, আলমের বড়ভাই সেলিম মিয়ার ঘর এবং অপর ভাই আব্দুস সালামের বসত ঘর সংলগ্ন গোয়াল ঘরে বিশেষ পদ্ধতিতে রাখা ১৪ কেজি গাঁজা ও ২১বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। এ সময় মাদক সম্রাট খুরশিদ আলমের ব্যবহৃত টিভিএস কোম্পানীর এ্যাপাসী মোটর সাইকেলটি পুলিশ জব্দ করেন।

পূর্বধলা থানার অফিসার ইনচার্জ শিবিরুল ইসলাম জানান, শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়ির নিকটবর্তী মানিকদি গ্রামের খুরশিদ আলম ও হাতকাটা সেলিমের বাড়িতে অভিযান চালিয়ে ১৪ কেজি গাঁজা ও ২১বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়েছে। এ সময় হাতকাটা সেলিম ও মাদক ব্যবসায়ী আব্দুস সালামের স্ত্রী নাসিমা বেগমকে আটক করা হলেও খুরশিদ আলম এবং তার স্ত্রী হাফসা বেগম পালিয়ে যায়। আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, খুরশিদ আলম প্রায় ১০/১২ বছর ধরে মাদকের ব্যবসা করে আসছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পূর্বধলা থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.