সিরাজগঞ্জের সদর, সলঙ্গা এবং বগুড়ার শেরপুরে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে নারী ও শিশু নির্যাতন মামলার এজাহারভুক্ত আসামীসহ আটক ৫ জন এবং ১ টি ট্রাক জব্দ করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের সদর, সলঙ্গা এবং বগুড়ার শেরপুরে র‌্যাবের পৃথক পৃথক অভিযানে নারী ও শিশু নির্যাতন মামলার এজাহারভুক্ত আসামীসহ আটক ০৫ জন এবং ০১ টি ট্রাক জব্দ করেছে র‌্যাব-১২।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এর ধারাবাহিকতায় ০৬/০৬/২০২১ খ্রীঃ বিকেল ৫.৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি এবং এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমান নেতৃত্বে র‌্যাব-১২ এর সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন মির্জাপুর রানীর হাট মোড়স্থ বগুড়া টু ঢাকা হাইওয়ে পাকা রাস্তার পাশে জনৈক মোঃ আব্দুল কুদ্দুস এর মুদি দোকানের সামনে অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৬৯ (একশত উনসত্তর) বোতল ভারতীয় আমদানী নিষিদ্ধ ফেন্সিডিল সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাহাদের নিকট থেকে ০১টি ট্রাক (যাহার রেজি নং-ঢাকা মেট্রো-ট-১৫-৭৯৫১), মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৫টি মোবাইল ফোন এবং নগদ ৭০০০/-(সাত হাজার) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ মনছের আলী(৪০),পিতাঃ মৃত আবেদ আলী, সাং-নর হরিপুর, থানা-নবাবগঞ্জ, জেলা-দিনাজপুর ২। মোঃ ফজলু(২৬), পিতাঃ মোঃ হযরত আলী, সাং-নিউ বাবু পাড়া, ৩। মোঃ সাইদুর রহমান(২২), পিতাঃ মোঃ জয় মোহাম্মাদ সাং-হারোয়া মিশন আদর্শ পাড়া, উভয় থানা ও জেলা- নীলফামারী।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিল ১৩(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে বগুড়ার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

২। ০৬/০৬/২০২১ খ্রীঃ বিকাল ৩.০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ সদর থানাধীন মিরপুর উত্তরপাড়া গ্রামস্থ মোঃ আলতাফ হোসেনের বসত বাড়ীর উত্তর দুয়ারী চৌচালা টিনের ঘরে পশ্চিম পার্শ্বের রুমের মধ্যে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ০১ (এক) গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ আলতাফ হোসেন(৪১), পিতা মোঃ আজম শেখ, সাং-মিরপুর উত্তরপাড়া, থানা ও জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) টেবিলের ৮(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

৩। গত ০৬/০৬/২০২১ খ্রিঃ দিবাগত রাত ১১.০০ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল অভিযান চালিয়ে এজাহারভুক্ত নারী ও শিশু নির্যাতন মামলার আসামী মোঃ সাইদুল ইসলাম (৩০) পিতা মোঃ আব্দুস সাত্তার মল্লিক, গ্রাম-রশিদপুর, উত্তরপাড়া, থানা-সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জ। (সূত্রঃ সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানার মামলা নং-০৮, তারিখ ০৬/০৬/২০২১ আইন ২০০০ (সংশোধনী /২০০৩) এর ১১(গ)/৩০ কে আসামীর নিজ বাড়ি হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ সাইদুল ইসলাম (৩০) পিতা মোঃ আব্দুস সাত্তার মল্লিক, গ্রাম-রশিদপুর, উত্তরপাড়া, থানা-সলঙ্গা, জেলা- সিরাজগঞ্জকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.