জনসচেতনতাই করোনা প্রতিরোধে প্রধান হাতিয়ার – নাসরিন ইসলাম

0

রাঙ্গামাটি প্রতিনিধি : করোনা ভাইরাস সংক্রমণ থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন থাকতে হবে। কারণ জনসচেতনতাই করোনা প্রতিরোধে প্রধান হাতিয়ার। তাই প্রশাসনের ভয়ে নয় জীবন বাঁচাতে পরিবারকে বাঁচাতে হলে সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে করোনা সংক্রমণ রোধে এগিয়ে আসতে হবে। এতে দেশের সকল ক্রান্তিকালের মতো মহামারি করোনা মোকাবেলায়ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে কাজ করে যাচ্ছেন। সেই পরিপ্রেক্ষিতে যাদের ঘর নেই জায়গা নেই তাদেরকে আমরা দৃষ্টি নন্দিত ঘর তৈরি করে দিয়ে যাচ্ছি।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিকালে রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন পরিষদে প্রধান অতিথি উপস্থিতিতে ভিজিডি কর্মসূচী উদ্বোধন ও সাপছড়ি ইউনিয়ন পরিদর্শনকালে এসব কথা বলেন তিনি। ২০২১-২০২২ অর্থবছরে ভিজিডির অন্তর্ভুক্ত কর্মসূচীর আওতায় রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের প্রত্যেকে ৩০ কেজি করে ২শত হতদরিদ্র পরিবারে মাঝে ৬ হাজার কেজি চাল বিতরণ করেন।

এর আগে তিনি রাঙ্গামাটি সদর উপজেলার সাপছড়ি ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার আশ্রয়ণ প্রকল্প সুবিধাভোগীদের ঘর, রাস্তা সংস্কার, নিরাপদ পানিসহ উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করেন।

উক্ত ভিজিডি কর্মসূচী উদ্বোধনকালে রাঙ্গামাটি সদর উপজেলার মগবান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পুস্প রঞ্জন চাকমা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুর রশিদ, মগবান ইউনিয়নের সুবিধাভোগীসহ মেম্বারগণ প্রমূখ উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.