কাপ্তাই মিশন হাসপাতাল খিয়াং পাড়া এলাকায় পুলিশি অভিযান চোলাই মদ ও ইয়াবা সহ আটক- ২

0

মাহফুজ আলম, কাপ্তাই (রাঙামাটি) থেকে : কাপ্তাই উপজেলার ১নং চন্দ্রঘোনা ইউনিয়নে অবস্থিত কাপ্তাই মিশন হাসপাতাল খিয়াং পাড়া এলাকায়, কাপ্তাই থানা পুলিশের বিশেষ অভিযানে ৯ পিছ ইয়াবা ও ১৮ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ কাজল বেগম (কাজলী) এবং জামাল উদ্দীন নামের এক ব্যাক্তিকে মাদকসেবনরত অবস্থায় ৪ লিটার দেশীয় তৈরি চোলাই মদ সহ দু’জনকে আটক করে পুলিশ।

জানা যায়, কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীনের নির্দেশনায় এসআই কাজী গোলাম মহিউদ্দীন, সঙ্গীয় এসআই মোঃ ইখতিয়ার হোসেন, এএসআই জাহেদুল ইসলাম, এএসআই মোঃ সারোয়ার হোসাইন সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মিশন এলাকার খিয়াং পাড়াস্হ কাজলীর চা দোকান ও পার্শ্ববর্তী বসতঘর থেকে উল্লেখিত মাদকদ্রব্য সহ তাদের আটক করা হয়।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ মোঃ নাসির উদ্দীন জানান, আটককৃত মাদক ব্যবসায়ী কাজলী বেগম মিশন এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে যুব সমাজ ধ্বংস করে আসছে এবং কাপ্তাই থানা পুলিশ দীর্ঘদিন তাকে মাদকসহ হাতেনাতে গ্রেফতার করার প্রচেস্টা চালিয়ে অবশেষে আটক করতে সক্ষম হয়। ওসি আরও বলেন তাদের বিরুদ্ধে মাদক আইনে কাপ্তাই থানায় নিয়মিত মামলা রুজু করে ৩১ জুলাই শনিবার দুজনকে কাপ্তাই থানা হতে রাঙামাটি বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.