আগামী প্রজন্মের জন্য তোমাদেরকে ভালো ডাক্তার হতে হবে- সাতক্ষীরা সামেক হাসপাতালে ইন্টার্ন ডাক্তারদের সংবর্ধনা অনুষ্ঠানে এমপি রবি

0

রিজাউল করিম সাতক্ষীর : সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন ডাক্তার ২০২১ ব্যাচের সংবর্ধনা প্রদান করা হয়েছে। শনিবার (৩১ জুলাই) দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সম্মেলন কক্ষে ইন্টার্ন ডাক্তার এসোসিয়েশনের আয়োজনে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডা. শেখ কুদরত-ই খোদার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য নৌ-কমান্ডো ০০০১ বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি । প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “এক সময়ে গ্রামে ডাক্তার পাওয়া অনেক কষ্টের ছিলো। এখন কিন্তু সেটা নাই। সাতক্ষীরা মেডিকেল কলেজ করোনা ডেডিকেটেড হাসপাতালের ডাক্তাররা জীবনের ঝুঁকি নিয়ে পরিবারের কথা চিন্তা না করে নিয়মিত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছেন। এজন্য তাদেরকে ধন্যবাদ জানায়।

ইন্টার্ন চিকিৎসকদের উদ্দেশ্যে এমপি রবি বলেন, ‘আগামী প্রজন্মের জন্য তোমাদেরকে ভালো ডাক্তার হতে হবে। এই করোনা দূর্যোগের সময় মানুষের পাশে থেকে দেশের কল্যাণে কাজ করতে হবে। সফলতার জন্য ভাল শিক্ষার পাশা পাশি ভাল চিকিৎসক হতে হবে।’ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা. কাজী আরিফ আহমেদ, ডা. সুমন কুমার দাশ, ডা. মাহমুদুল হাসান পলাশ, ডা. হাবিবুর রহমান, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন চিকিৎসক পরিষদের সভাপতি ডা. সুমন কুমার, ইন্টার্ন চিকিৎসক পরিষদের উপদেষ্টা ডা. মো. ইমরান হোসাইন প্রমুখ।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্ন ডাক্তার ২০২১ ব্যাচের সংবর্ধনা নবাগত ৫৭ জনকে সংবর্ধনা দেওয়া হয় এবং তাদেরকে ফুল ও উপহার দিয়ে বরণ করা হয়। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনাা করেন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক ডা. রসিফুর রহমান দীপ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.