পাবনায় বিভিন্ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করলেন- এমপি গোলাম ফারুক প্রিন্স

0

পাবনা প্রতিনিধি : পাবনায় শুরু হয়েছে কোভিড ১৯ এর গণটিকা কার্যক্রম। শনিবার সকাল ৯ টায় পাবনা জেলার ৮৪ টি কেন্দ্রে এক যোগে এ গণটিকা কার্যক্রম শুরু হয়। স্বাস্থ্যকর্মী ও স্বেচ্চাসেবকদের সমন্বয়ে টিকা দান কার্যক্রমের বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেছেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিরি সদস্য ও সদর-৫ আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স। বেলা ১২টা থেকে তিনি পর্যায়ক্রমে সদর উপজেলার হিমাইতপুর ইউনিয়ন পরিষদ টিকাদান কেন্দ্র, দোগাছি ইউনিয়নের রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় টিকাদান কেন্দ্র ও গয়েশপুর ইউনিয়নের ইউনিয়ন পরিষদ টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন।

এসময় তিনি সু-শৃঙখল ভাবে সবাই এই টিকা গ্রহণের জন্য আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: মোস্তাফিজুর রহমান, হিমাইতপুর ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন মালিথা, দোগাছি ইউনিয়নের চেয়ারম্যান আলী হাসান, গয়েশপুর ইউনিয়নের চেয়ারম্যান মুতাহার হোসেন মুতাই, হিমাইতপুর ইউনিয়নের সচিব মিজানুর রহমান, উপ সহকারি কৃষি কর্মকর্তা হুমায়ন কবির খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক মাসুদ আক্তার, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি সহ আরো অনেকেই।

পাবনা জেলা ইপিআই সুপানেডেন্ট মো. রবিউল আলম জানান, জেলার ৮৪ টি কেন্দ্রের ২৩০ টি বুথে কোভিড ১৯ এর টিকা দেয়া হচ্ছে। ৪৬০ জন টিকাদান কর্মী ও ৬৯০ জন স্বেচ্ছাসেবকের সমন্বয়ে টিকাদান করা হচ্ছে। জেলায় প্রথম দিনে ৪৬ হাজার মানুষকে টিকা দেয়া হবে। ২৫ বছরের উর্ধের মানুষ এই টিকা পাবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.