করোনার সাথে জীবনযুদ্ধে হেরে গেলেন শিক্ষিকা ফারহানা তাপসী

0

পাবনা প্রতিনিধি : প্রায় মাস খানেক করোনায় আক্রান্ত হওয়ার পর জীবন বাঁচানোর যুদ্ধে হেরে গেলেন পাবনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক তাপসী রানী সরকার ( ফারহানা হক)। শুক্রবার (৬ আগস্ট) রাত ৮টার দিকে ঢাকার সিনিয়র সিটিজেন হাসপাতালে তিনি না ফেরার দেশে পাড়ি জমান।

পাবনা সদরের সেলিম নাজির উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাছিনা আকতার রোজি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষক ফারাহানা তাপসী গত মাসে পাবনায় করোনায় আক্রান্ত হন। তার ফুসফুসে সংক্রমণ দেখা দিলে ঢাকায় স্থানান্তর করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে সিনিয়র সিটিজেন হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। শুক্রবার রাতে তিনি মারা যান।

ফারহানা তাপসীর মৃত্যুতে পাবনার শিক্ষক-শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এই শিক্ষকের আত্মার মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন পাবনা সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স, বিশিষ্ট শিক্ষাবীদ প্রফেসর শিবজিত নাগ, পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা রবিউল ইসলাম রবি, সভাপতি এবিএম ফজলুর রহমান, সম্পাদক সৈকত আফরোজ আসাদ ও পাবনা সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতীন খানসহ সুশীল সমাজের প্রতিনিধিরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.