ধর্ষণ মামলার এজাহার নামীয় ২ আসামী কে গ্রেফতার করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : ধর্ষণ মামলার এজাহার নামীয় ২ আসামী কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ । র‌্যাব তার প্রতিষ্ঠা লগ্ন হতেই খুন, ধর্ষন, অপহরণ, জঙ্গী দমন, ছিনতাই, চাঁদাবাজী, মাদকদ্রব্য উদ্ধার, চুরি ও চোরাচালানসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম বন্ধ করাসহ দুঃষ্কৃতিকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে অপরাধ নির্মূলে উল্লেখযোগ্য ভূমিকা পালন করে আসছে এবং র‌্যাব-১২ এর আওতাধীন এলাকাগুলিতে ব্যাপকভাবে সফলতা অর্জন করেছে। গোয়েন্দা নজরদারী বৃদ্ধিসহ সার্বক্ষণিক অভিযান পরিচালনা করে র‌্যাব ইতিমধ্যে জনগনের আস্থা অর্জনে সক্ষম হয়েছে। এছাড়া বর্তমানে দেশের সাম্প্রতিক জঙ্গিবাদ উত্থানরোধে র‌্যাব তার আভিযানিক কার্যক্রম আরো জোরদার করেছে।

এরই ধারাবাহিকতায় ১০ আগস্ট ২০২১ তারিখ রাত্রী ০৮.৪৫ ঘটিকার সময় র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল তথ্য প্রযুক্তির সহয়তায় ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার কিশোর রায় এর নেতৃত্বে পাবনা জেলার সদর থানধীন পয়দা সাকিন হইতে পাবনা জেলার আটঘরিয়া থানায় মামলা নং- ০১, তারিখ ১১/০৮/২০২১ খ্রিঃ, ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৭/৩০/৯/(১); এজাহার নামীয় ০১ নং ধর্ষণকারী আসামী ১। মোঃ আশরাফুল আলম (২২), পিতা- মোঃ আক্কাস আলী সরদার, সাং- পয়দা, থানা ও জেলা- পাবনা ও তার সহযোগী ২। মোঃ আক্কাস আলী সরদার (৪৭), পিতা- মৃত আরজান আলী সরদার, সাং- পয়দা, থানা ও জেলা পাবনা কে গ্রেফতার করতে সক্ষম হয়।

ঘটনার বিবরণে জানা যায় উক্ত মামলার বাদীনী মোছাঃ রাজিয়া সুলতানা এর কন্যা মোছাঃ রাবেয়া আক্তার রিতু (১৩) নবম শ্রেনীতে পড়–া শুনা করে। স্কুলে যাতাযাতের সময় এলাকার মোঃ আশরাফুল আলম (২২), পিতা- মোঃ আক্কাস আলী সরদার, সাং- পয়দা, থানা ও জেলা- পাবনা তার কন্যাকে বিভিন্ন সময়ে বিভিন্ন ভাবে উত্যক্ত করিত ও কু প্রস্তাব দিত। গত ইং ০৩ আগস্ট ২০২১ তারিখ সকাল অনুমান ০৮.৩০ ঘটিকার সময় উক্ত মামলার বাদীর কন্যা কোর্চিং সেন্টারে প্রাইভেট পড়া শেষে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথিমধ্যে ফাকা জায়গায় উক্ত ভিকটিম পৌঁছিলে মামলার ০১ নং আসামী মোঃ আশরাফুল আলম (২২) উক্ত কন্যাকে অপহরণ করে অজ্ঞাতস্থানে নিয়ে তাকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক একাধিকবার ধর্ষন করে। এবং প্রকাশ করে যে, এই ঘটনা অন্য কাউকে বলিলে সে ও তার পরিবারের লোকজনের বড় ধরণের ক্ষতি করবে। এই ঘটনার প্রেক্ষিতে পাবনা আটঘরিয়া থানায় একটি মামলা রুজু করা হয়।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.