সাতক্ষীরার বন্ধুত্ব অমর নামের সংগঠন বিভিন্ন ধর্মীয় উপসানলয়ে কর্মরত অর্ধশতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0

রিজাউল করিম সাতক্ষীরা : করোনাকালীন সময়ে এবং জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সাতক্ষীরার বিভিন্ন ধর্মীয় উপসানলয়ে কর্মরত অর্ধশতাধিক ঈমাম, মোয়াজ্জিন, পুরহিত ও ঠাকুরদের মাঝে বন্ধুত্ব অমর নামের সংগঠন খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

শনিবার ১৪আগষ্ট বিকাল ৫ টায় এসএসসি-৯৭ ও এচসএসসি ৯৯ ব্যাচের সাতক্ষীরার শিক্ষার্থীদের সংগঠন বন্ধুত্ব অমর নামের সংগঠনের ব্যানারে এসব খাদ্য সামগ্রী বিতরনের উদ্বোধন করেন, সংগঠনের উপদেষ্টা ও সাতক্ষীরা সদর উপজেলা চেয়্যারমান আসাদুজ্জামান বাবু।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, মহিলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম, সংগঠনটির পরিচালনা পর্ষদের সদস্য রিয়াজ আহমেদ রাজ, শুভ, জি এম মেহেদী হাসান, এ্যাডভকেট শামিম রেজা, রবিউল ইসলাম, শুভ রেজা, মুহাসিন রেজা, রিয়াজ আহমেদ রাজ, ডাক্তর সঞ্জিব সরদার, রুবেল হাসান বাপ্পি, সুমন হোসেন, সাকির আহমেদ খান প্রমুখ।

সংগঠনটির নেতাকর্মীরা এ সময় জানান, সংগঠনটি করোনা মহামারিতে দেশ বাঁচানোর যুদ্ধে সরকারের পাশে থেকে সাতক্ষীরা জেলায় তাদের সেবা কার্যক্রম অব্যাহত রেখেছে। সংগঠনের পক্ষে ইতিমধ্যে মূল্যবান ঔষধ, বিপুল পরিমান মাস্ক, প্রয়োজনীয় অক্সিমিটার ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এছাড়া সংগঠনটি সাতক্ষীরা সিভিল সার্জনের মাধ্যমে জনস্বার্থে ওপেন প্লাটফর্মে টেলিমেডিসিন সেবা প্রদান করছে। তাদের এই সেবা আগামীতেও অব্যাহত থাকবে বলে তারা জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.