কাপ্তাই উপজেলার দুই ইউনিয়নে আওয়ামী লীগ চেয়ারম্যান পদপ্রার্থীর প্রচারনা শুরু

0

মাহফুজ আলম , কাপ্তাই থেকে : আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে কাপ্তাই উপজেলার ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন ও ২ নং রাইখালী ইউনিয়নসহ দুই ইউনিয়নের আওয়ামী লীগ দলীয় মনোনীত নৌকা প্রতিক নিয়ে চেয়ারম্যান পদ প্রার্থীদের নির্বাচনী অফিস উদ্বোধনের মধ্য দিয়ে প্রচারনা শুরু হয়েছে। দলের নেতাকর্মীদের মাঝে শুরুতেই চাপা ক্ষোভ থাকলেও অবশেষে সব বিভেদ ভূলে রাঙামাটি জেলা ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ নেতাদের হস্তক্ষেপে দলের সব পর্যায়ের নেতাকর্মীরা অবশেষে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিক নিয়া নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতাকারী চিরনজীব তনচংগ্যা ও থোয়াই সা প্রু চৌধুরী রুভেল এর পক্ষে আনুষ্ঠানিক ভাবে কাজ করার অঙ্গীকার করেন দলীয় নেতা কর্মীরা।

শনিবার সকালে কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়ন পরিষদের সভাকক্ষে ও বিকালে ৫নং ওয়াগ্গা ইউনিয়নের বড়ইছড়ি বাজার এলাকায় নৌকার নির্বাচনী অফিস উদ্বোধন করণসহ বাংলাদেশ আওয়ামী লীগ ওয়াগ্গা ও রাইখালী দুই ইউনিয়নর শাখা কমিটির আয়োজনে নির্বাচনী প্রচারণা মূলক জনসভা অনুষ্ঠিত হয়। রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ তালুকদার ও ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল দের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ আওয়ামী লীগ রাঙ্গামাটি জেলা শাখা কমিটির সহ-সভাপতি সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান চিংকিউ রোয়াজা।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, রাঙ্গামাটি জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মফিজুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জেলা পরিষদ সদস্য দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক জেলা পরিষদ সদস্য থোয়াইচিং মং মারমা, সহ সভাপতি বির্দশন বড়ুয়া, সুব্রত বড়ুয়া, কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল। এইসময় রাইখালী ও ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত আওয়ামী লীগ নেতৃবৃন্দ সকল বিভেদ ভূলে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী থোয়াই সা প্রু‌ চৌধুরী রুভেল এবং চিরনজীব তনচংগ্যা এদুই প্রার্থীর পক্ষে ইউপি নির্বাচনী প্রচারণায় অংশ নেয়ার জন্য স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের প্রতি নির্দেশনা প্রদান করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.