পাবনায় দুর্বৃত্তের হামলায় আহত যুবকের মৃত্যু

0

পাবনা প্রতিনিধি : পাবনায় দুর্বৃত্তের হামলায় আহত যুবক সাব্বির রহমানের (২২) মৃত্যু হয়েছে। শুক্রবার মধ্যরাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত সাব্বির রহমান সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের পাইকেল গ্রামের বাবুল আক্তারের ছেলে।

নিহতের চাচা আলমাছ হোসেন বলেন, গত ২৩ অক্টোবর রাতের খাওয়া শেষ করে নিজ ঘরে শুয়েছিলেন সাব্বির। ঐদিন রাত দশটার দিকে অজ্ঞাতনামা ব্যক্তির ডাকে ঘরের বাইরে যান তিনি। দীর্ঘ সময় বাড়িতে না আসলে তার স্ত্রী ঘর থেকে বাইরে খুঁজতে গেলে বাড়ির পাশে সাব্বিরকে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে আশপাশের মানুষ গিয়ে সাব্বিরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধী অবস্থায় মৃত্যু হয়। সাব্বিরের গলা, মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল বলে দাবি চাচা আলমাছের।

এ বিষয়ে পাবনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিহতের মরদেহের ময়না তদন্ত সম্পন্ন হয়েছে। কে বা কারা এ ঘটনার সাথে জড়িত সেটি খতিয়ে দেখা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.