নাটোরে চাঞ্চল্যকর মোখলেছুর রহমান হত্যাকান্ডের ঘটনায় ৩ আসামী গ্রেফতার

0

রিয়াজ হোসেন লিটু, নাটোর: নাটোরের লালপুর উপজেলায় সরকারী জলাশয় দখলকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোখলেছুর রহমান হত্যাকান্ডের সাথে জড়িত অভিযোগে এজাহারনামীয় ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। শুক্রবার রাত ৩টার দিকে তাদের উপজেলার করিমপুর রেলগেট এলাকা হতে গ্রেফতার করা হয়। পরে শনিবার বেলা সাড়ে ১২ টায় শহরের ভবানীগঞ্জ এলাকায় অবস্থিত র‌্যাব-৫ এর কার্যালয়ে এক প্রেসব্রিফিংয়ে গ্রেফতার কৃতদের হাজির করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার অর্জুনপাড়া গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে মোঃ এরশাদ, ঈশ^রপাড়া গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে মোঃ মন্টু ও মৃত বকতার আলীর ছেলে মোঃ সিদ্দিক ।

প্রেসব্রিফিংয়ে র‌্যাব-৫ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল জিয়াউর রহমান তালুকদার জানান, লালপুর উপজেলার ঈশ্বরপাড়া গ্রামের ২০ বিঘার একটি খাস পুকুর নিয়ে স্থানীয় বাদশা গ্রুপ ও মোতালেব গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শুক্রবার ভোর ৬টার দিকে বাদশার নেতৃত্বে তার গ্রুপের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মোতালেব গ্রুপের ওপর হামলা চালায়। হামলায় ধারালো হাসুয়ার আঘাতে মোতালেব গ্রুপের মোখলেছ উদ্দিন ও সাখাওয়াত হোসেন গুরুতর আহত হয়।

আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথেই মোখলেছ উদ্দিন মারা যায়। সাখাওয়াত হোসেন রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছে। এরপরই নাটোর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিঃ পুলিশ সুপার ফরহাদ হোসেন ও কোম্পানী উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলাম এর নের্তৃত্বে র‌্যাবের একটি দল গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় লালপুরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উপজেলার করিমপুর রেলগেট এলাকা হতে মোঃ এরশাদ, মোঃ মন্টু ও মোঃ সিদ্দিককে গ্রেফতার করে। অন্য আসামীদের ধরতে অভিযান অব্যাহত আছে।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.