ইজিবাইক ছিনতায়ের অভিযোগে আটক-৪

0

রিজাউল করিম, সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের চার সদস্যকে আটক করেছে র‌্যাব। শনিবার সকালে শ্যামনগরের বড় কুপট গ্রামের খন্তকাটা স্লুইসগেট সংলগ্ন এলাকা থেকে তাদেও আটক করা হয়। এঘটনায় শ্যামনগর থানায় মামলা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

আটককৃতরা হলেন,আটুলিয়া গ্রামের রহিম ঢালীর ছেলে রুবেল হোসেন (২০), আব্দুল গফুর মোল্যার ছেলে কামরুজ্জামান মোল্যা (২৫), আব্দুল গফুর ঢালীর ছেলে নয়র ঢালী (২৭) ও শফিকুল গাজীর ছেলে আনিসুর রহমান গাজী (২৫)।  র‌্যাব-৬, সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর রিফাত বিন আসাদ জানান, শুক্রবার দুপুরে শ্যামনগরের গোডাউন মোড় থেকে ইজিবাইক চালক শাহীনুর রহমানকে নীলডুমুর যাওয়ার জন্য ভাড়া কওে রুবেলসহ তিনজন যাত্রী। পথিমধ্যে খন্তকাটা স্লুইসগেট সংলগ্ন এলাকায় পৌছে শাহিনুর রহমানকে ভয়ভীতি দেখিয়ে তাকে নামিয়ে দিয়ে ইজিবাইক ছিনতাই কওে দুর্বৃত্তরা।

এখবর র‌্যাবের কাছে পৌছালে,তাদেও একটি আভিযানিক দল বড় কুপট এলাকায় অভিযান চালিয়ে ইজিবাইকসহ ছিনতাইকারী রুবেল হোসেনসহ চার ছিনতাইকারীকে আটক করে। এছাড়া ছিনতাইকাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল ও ৫টি ইজিবাইকের ব্যাটারীও জব্দ কওে র‌্যাব। র‌্যাব কমান্ডার আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা সংঘবদ্ধ ইজিবাইক ছিনতাইকারী বলে জানা গেছে। এছাড়া ইজিবাইকটি ৪ ঘন্টার জন্য ৫শ’ টাকার বিনিময়ে ভাড়া নেওয়া হয়েছিল। তার আগেরদিনও একইভাবে একই স্থান থেকে ইজিবাইকটি ভাড়া নেওয়া হয়। এঘটনায় শ্যামনগর থানায় একটি মামলা হয়েছে বলে জানান র‌্যাব কমান্ডার।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.