ঈশ্বরদীতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদীতে রাসেল (২৪) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রাসেল রুপপুর বিদ্যুৎ কেন্দ্র প্রকল্পের গ্রীণসিটিতে অবস্থিত সিকদার ট্রেড সেন্টার (এসটিসি) এর সাবেক সেলস ইনচার্জ ছিলেন। বৃহস্পতিবার দুপুরে উপজেলার সাহাপুর ইউনিয়নের দিয়ার সাহাপুর গ্রাম থেকে তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল মর্গে পাঠিয়েছে।

মৃত রাসেলের বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গার চরডাঙ্গা গ্রামে। চাকরির সুবাদে বসবাস করতেন দিয়ার সাহাপুরের একটি ভাড়া বাড়িতে। সেখানেই তিনি স্ত্রী নিয়ে থাকতেন।

পুলিশ, এলাকাবাসী ও পরিবারের লোকজন জানান, প্রতিদিনের মতো ঘটনার দিন স্ত্রীর সঙ্গেই ঘুমিয়ে পড়ে রাসেল। ঘুম থেকে জেগে স্বামীকে পাশে দেখতে না পেলে উঠে পড়েন এবং দেখেন তার স্বামী রাসেল বাথরুমের কাপড় রাখার হেঙ্গারের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। এ দৃশ্য দেখেই তিনি স্থানীয় লোকজন ও পুলিশে খবর দেন।

নিহত রাসেলের সাবেক কর্মস্থল এসটিসি’র একটি সূত্র জানায়, কোম্পানিতে চাকুরী করা অবস্থায় বকেয়া বেতন সহ বিভিন্ন বিষয়ে কোম্পানির কর্মকর্তাদের সঙ্গে রাসেলের মনোমালিন্য হয়। এরপর সেখান থেকে সে চাকুরীচ্যুত হয়।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে পুলিশ ধারণা করছে সে আত্মহত্যা করেছে। তবে আত্মহত্যা না অন্য কোন কারণ আছে সেটি খতিয়ে দেখছে পুলিশ। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দাযের হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.