বগুড়া ও কুষ্টিয়ায় ২৬৩৫ পিচ ইয়াবাসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : বগুড়া ও কুষ্টিয়ায় ২৬৩৫ পিচ ইয়াবাসহ ৩ শীর্ষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব-১২। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১। এরই ধারাবাহিকতায় ০৪/১১/২০২১ ইং তারিখ রাত ০৩.০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল বগুড়া জেলার শেরপুর থানাধীন পল্লীবাসর গ্রামস্থ ঢাকা টু বগুড়া মহাসড়কের মোকছেদের ‘ছ’ মিলের পূর্ব পার্শ্বে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১৮৬৫(এক হাজার আটশত পঁয়ষট্টি) পিচ ইয়াবাসহ ০২ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ও নগদ ৪,৫০০/-(চার হাজার পাঁচশত) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সিয়াম হোসেন শান্ত(২৪), পিতা-মৃত আবু তাহের, সাং-বাজবী পূর্বপাড়া, থানা-আড়াই হাজার, জেলা-নারায়নগঞ্জ, ২। মোঃ আব্দুল হান্নান (৪৫), পিতা-মৃত আলী আহম্মেদ, সাং-উত্তর তেতাভূমি, থানা-ব্রাক্ষণপাড়া, জেলা-কুমিল্লা।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে বগুড়া জেলার শেরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

২। ০৩/১১/২০২১ তারিখ সন্ধ্যা ০৬.৩০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এমটিও সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ গোলাম ফারুক এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন মালিহাদ গ্রামস্থ মারফতপাড়ায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৭৭০(সাতশত সত্তর) পিচ ইয়াবাসহ ০১ জন শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামী মোঃ আশরাফুল আলী(২০), পিতা-মোঃ মোক্তার আলী, সাং- মালিহাদ মারফতপাড়া, থানা-মিরপুর, জেলা- কুষ্টিয়া।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে কুষ্টিয়ায় জেলার মিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বগুড়া এবং কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.