ইউনিয়ন পরিষদ নির্বাচন কাপ্তাইয়ে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছে ১০ ইউপি সদস্য

0

মাহফুজ আলম, কাপ্তাই ( রাঙামাটি) থেকে : এবার কাপ্তাই উপজেলার রাইখালী, কাপ্তাই ও ওয়াগ্গা এ তিন ইউনিয়ন পরিষদের নির্বাচনে সংরক্ষিত মহিলা আসনে ৪ জন সদস্য এবং সাধারণ সদস্য পদে ৬ জন সহ সর্বমোট ১০ জন সদস্য বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। শনিবার ( ৬ নভেম্বর ) কাপ্তাই উপজেলা নির্বাচন কার্যালয় হতে এই তথ্য পাওয়া যায়।

কাপ্তাই উপজেলা নির্বাচন কর্মকর্তা তানিয়া আক্তার জানান, ৪ নং কাপ্তাই ইউনিয়নের সংরক্ষিত ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে মোসাম্মেদ সেলিনা পারভিন, একই ইউনিয়নের ৮ নং সাধারণ ওয়ার্ডে সালেহ আহমেদ, ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন এর সংরক্ষিত ১,২ ও ৩ নং ওয়ার্ডে প্রনুচিং মারমা, সংরক্ষিত ৪,৫ ও ৬ নং ওয়ার্ডে শিখা রানী তনচংগ্যা এবং একই ইউনিয়ন এর ১ নং সাধারণ ওয়ার্ডে জয় শংকর তনচংগ্যা, ২ নং ওয়ার্ডের মদন মোহন তনচংগ্যা এবং ২ নং রাইখালী ইউনিয়ন এর সংরক্ষিত ৭,৮ ও ৯ নং ওয়ার্ডে উয়ইচিং মারমা, ৭ নং সাধারণ ওয়ার্ডে সমীরন তনচংগ্যা, ৮ নং ওয়ার্ডে সুইক্য প্রু মারমা, ৯ নং ওয়ার্ডের সুইএচিং মারমা ছাড়া অন্য কোন প্রার্থী মনোনয়ন পত্র জমা করেননি।

বর্তমানে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ নং রাইখালী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সাধারণ সদস্য পদে ২৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন, ৪ নং কাপ্তাই ইউনিয়নে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ২৩ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬ জন এবং ৫ নং ওয়াগ্গা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ২০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৮ জন সদস্য। উল্লেখ্য রাঙামাটি কাপ্তাই উপজেলার ৫ টি ইউনিয়নের মধ্যে দ্বিতীয় ধাপে উল্লেখিত এই ৩ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.