মেহেরপুরে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয় পক্ষের ২ জন আহত

0

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুর সন্ধ্যায় বড়বাজার এলাকায় দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের দু’জন গুরুতর আহত হয়েছে। আহতদের একজন রাজশাহী ও অপর জন কুষ্টিয়া মেডিকেলে রেফার।

স্থানীয়রা সূত্রে জানাগেছে, সন্ধ্যায় মটর সাইকেল রাখাকে কেন্দ্র করে এদিন রাত ৮ টার দিকে পুরাতন বাস স্ট্যান্ড কাজি অফিস পাড়ার বিউটি স্টোরের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতরা হলেন কাজী অফিস পাড়ার সুরাত আলীর ছেলে রাজিব এবং পিয়াদাপাড়ার মিজারুল ইসলামের ছেলে সাব্বির শেখ।শহরের বড় বাজার এলাকার রফিকুল ইসলামের দোকানের সামনে মোটরসাইকেল রাখাকে কেন্দ্র করে রাজিব ও মিজারুল ইসলামের সাথে কথা কাটাকাটি হয়। এ কথা কাটাকাটির খবর শুনে মিজারুল ইসলামের ছেলে সাব্বির (২৫) ঘটনাস্থলে আসে এবং তার বাবাকে গালিগালাজ করেছে কেনো রাজিবের কাছে জানতে চাই। এসময় রাজিবের এলাকার লোকজন সাব্বিরের ইট দিয়ে মেরে আহত করে ।

সাব্বিরের আহত হওয়ার ঘটনা শুনে তার চাচাতো ভাই লিখন কয়েক জন যুবক নিয়ে সেখানে উপস্থিত হয় এবং রাজীবকে মারধর করে এক পর্যায়ে ধারালো ছুরি(ডেগার) দিয়ে পিঠে ও পেটে আঘাত করলে রাজিব রক্তাক্ত জখম হয়। স্থানীয়রা ছুটে আসলে তারা পালিয়ে যায়। স্থানীয়রা আহত অবস্থায় রাজিবকে উদ্ধার করে রাজিবকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসে। রাজিবের অবস্থা আশংকা হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও সাব্বির শেখ কে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক।
সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দারা খাঁন জানান, ঘটনা শোনার পরেই ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে করেছি। ঐ এলাকায় পুলিশ সদস্য রয়েছে। এ ঘটনায় উভয় পক্ষের কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.