সম্ভুপুর ঘাট হবে ব্যবসায়িক কেন্দ্র: এ্যাড. আসিফ শামস্ রন্জন

0

নিজস্ব প্রতিনিধি : গতকাল ১৪ নভেম্বর রবিবার সন্ধ্যায় বেড়া পৌর আওয়ামী লীগের উদ্যোগে ৪ নং ওয়ার্ডের অন্তর্গত সম্ভুপুর মহল্লায় ‘নির্বাচনী মতবিনিময় সভায়’, বেড়া পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, এ্যাড.আসিফ শামস্ রন্জন তিনি বলেন।

আমরা নৌকা প্রতীকের মাধ্যমে একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র পেয়েছি। এই নৌকা প্রতীকের বিজয়ের মাধ্যমে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশ উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠা করেছেন। আগামী ২৮ শে নভেম্বর আমরা যদি বেড়া পৌরনির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করি তাহলে আমরা সেই উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে পারব।

তিনি বক্তৃতার প্রথমেই শম্ভুপুর গ্রামের ভোটারদের সঙ্গে তাদের সমস্যা নিয়ে কথা বলেন এবং সেই প্রসঙ্গে তিনি বলেন,বেড়া পৌরসভার একটি গুরুত্বপূর্ণ সমস্যা জলাবদ্ধতা এবং বর্জ্য ব্যবস্থাপনা। আপনারা আমাকে যদি নির্বাচিত করেন তাহলে দুই-তিন মাসের মধ্যে একটি মাস্টার প্লান এর মাধ্যমে বেড়া পৌরসভা কে জলাবদ্ধতা মুক্ত করবো ইনশাআল্লাহ। সেই সঙ্গে একটি পরিচ্ছন্ন নগরী হিসেবে এ পৌরসভাকে গড়ে তুলবো।

এ্যাড. আসিফ শামস্ রন্জন তিনি বলেন, এই ৪ নং ওয়ার্ডে সম্ভুপুর ঘাটের একটি সমস্যা রয়েছে। আমি যদি নির্বাচিত হই, সম্ভুপুর ঘাটকে সংস্কারের মাধ্যমে যুগ উপযোগী ব্যবসায়িক কেন্দ্র হিসাবে গড়ে তুলবো ইনশাল্লাহ।

উক্ত নির্বাচনী মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, মোঃ আব্দুস সোবাহান। উপস্থিত ছিলেন, জনাবএ্যাড. মোঃ আমিনুল ইসলাম পটল, আইন বিষয়ক সম্পাদক উপজেলা আওয়ামী লীগ। আলাহাজ্ব মোঃ আল-মাহমুদ সরকার সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পদক পাবনা জেলা আওয়ামী লীগ, আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান মানু, সভাপতি,বেড়া পৌর আওয়ামী লীগ, মোঃ নজরুল ইসলাম সাধারণ সম্পাদক বেড়া পৌর আওয়ামী লীগ, জনাব মোঃ শামসুল হক, ৪ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর । উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ , ছাত্রলীগ এবং বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ মুজিব আদর্শের সৈনিকরা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.