নাটোরের বাগাতিপাড়ায় ছেলের বিরুদ্ধে মায়ের থানায় লিখিত অভিযোগ

0

রিয়াজ হোসেন লিটু, নাটোর : নাটোরের বাগাতিপাড়া উপজেলায় বাড়ি ও জমি দখল করায় ছেলের বিরুদ্ধে হাজেরা বেওয়া নামে এক বৃদ্ধা মা থানায় লিখিত অভিযোগ করেছেন। শুক্রবার বাগাতিপাড়া মডেল থানার ওসি অভিযোগের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, উপজেলার বাগাতিপাড়া সদর ইউনিয়নের কাজির চক মালঞ্চি গ্রামের হাবিবুর রহমানের বিরুদ্ধে সম্প্রতি ওই মা এ অভিযোগটি করেন।

থানা ও অভিযোগ সূত্রে জানা গেছে, কাজির চক মালঞ্চি গ্রামের মৃত খবির উদ্দিন সরদার প্রায় ২০ বছর আগে মারা যান। মৃত্যুকালে তিনি তিন ছেলে ও স্ত্রীকে রেখে গেছেন। স্বামীর মৃত্যু পর কষ্টের সংসারে তিন ছেলেকে বড় করেন পঙ্গু বিধবা হাজেরা বেওয়া। বড় ছেলে হাবিবুর রহমান লেখাপড়া শিখলেও মায়ের কোনো দায়িত্ব নেননি। মাকে দেখা শোনা করেন ছোট দুই ছেলে। দায়িত্ব না নিলেও মায়ের নিজ নামের ২৪ শতক জমি এবং বাড়ির ছয়টি ঘরের মধ্যে তিনটি নিজের দখলে নিয়েছেন ছেলে হাবিবুর রহমান। দখলমুক্ত করার দাবিতে বিষয়টি নিয়ে এর আগেও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে অভিযোগ করেছেন মা হাজেরা। এরপরিপ্রেক্ষিতে একাধিকবার আপস বৈঠক করলেও বড় ছেলে হাবিবুর রহমান বৈঠকের কোনো সিদ্ধান্ত মানেন না। উল্টো বৈঠকের বিচারকদের অসম্মান করেন। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মজিবর রহমান আপোষ করতে ব্যর্থ হয়ে বৃদ্ধা মাকে আদালতে যাওয়ার জন্য লিখিতভাবে পরামর্শ দিয়েছেন।

অভিযুক্ত হাবিবুর রহমান বলেছেন, মায়ের সঙ্গে তার কোনো বিরোধ নেই। ভাইয়েরা ষড়যন্ত্র করে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করিয়েছেন।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে জানান, এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.