মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের উদোগ্যে সাতক্ষীরার ১৫টি শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ও সাবান বিতরণ

0

রিজাউল করিম সাতক্ষীরা ঃ করোনা প্রতিরোধে সাতক্ষীরায় ১৫টি স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় সাতক্ষীরা আইনজীবী সমিতির পুরতন ভবনে এসব করোনা প্রতিরোধ সামগ্রী বিতরন করা হয়।

মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের সহায়তায় ও উত্তরণের আয়োজনে করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মানবাধিকার সংস্কৃতি ফাউন্ডেশনের ডিএইচআরএনএস প্রকল্পের সাতক্ষীরা শাখার সভাপতি অ্যাড. আবুল কালাম আজাদ।

প্রধান অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা। বিশেষ অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসার আব্দুল হামিদ, জেলা নাগরিক কমিটির সভাপতি আনিসুর রহিম, সাবেক অধ্যক্ষ আশেক ই এলাহী, জেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল জব্বার, সাংবাদিক মিজানুর রহমান, এম কামরুজ্জামান, অ্যাড. আসাদুজ্জামান দিলু, অ্যাড. নাজমুন্নাহার ঝুমুর. অ্যাড. মনিরউদ্দিন, আলী নূর খান বাবুল প্রমুখ।

বক্তারা বলেন, কেভিড -১৯ প্রতিরোধে মাস্ক পরা ও সাবান দিয়ে নিয়মিত হাত পরিষ্কার রাখার কোন বিকল্প নেই। সম্প্রতি দেশে করোনা মহামারির প্রকোপ কমে যাওয়ায় অনেকেই সচেতনতা হারিয়ে ফেলেছেন। কিছুদিন আগে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে যাওয়ায় শিক্ষার্থীদের মাঝে করোনায় আক্রন্ত হওয়ার আশঙ্কা রয়েছে। এ জন্য শিক্ষার্থীদের মাঝে সাবান ও মাস্ক ব্যবহারের কোন বিকল্প নেই।

সভায় কয়েকজন শিক্ষার্থীসহ ১৫টি স্কুলের শিক্ষকদের হাতে মাস্ক ও সাবান তুলে দেন প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা তুজ জোহরা।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.