বেড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে নৌকার প্রার্থী আসিফ শামস রঞ্জন বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী

0

নিজস্ব প্রতিনিধি : মেয়র পদে এমপি পরিবারের তিনজন প্রতিদ্বন্দ্বিতা করলেও সবাইকে হারিয়ে পৌর পিতা হয়েছেন তিনি। রোববার সকাল ৮ টা থেকে শুরু হয়ে একটানা ভোট গ্রহণ চলে বিকেল ৪ টা পর্যন্ত। পরে ভোট গণনা শেষে তাকে বিজয়ী ঘোষণা করা হয়।

রোববার (২৮ নভেম্বর) রাত ৮ টায় জেলা নির্বাচন অফিসার ও রিটানিং কর্মকর্তা মো. মাহবুবুর রহমান সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেড়া পৌরসভার মোট ১৮ কেন্দ্রের ফলাফল অনুযায়ী আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন পেয়েছেন ২১ হাজার ৮৮৩ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বেড়া উপজেলার আওয়ামী লীগের বহিস্কৃত সভাপতি বর্তমান মেয়র আব্দুল বাতেন নারিকেল গাছ প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৬৬০ ভোট। এ ছাড়া তৃৃতীয় স্থান অধিকার করেছেন আওয়ামী লীগের বহিস্কৃত সদস্য এএইচএম ফজলুর রহমান মাসুদ। তিনি রেল ইঞ্জিন প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৪৭৯ ভোট। এ ছাড়া স্বতন্ত্র প্রার্থী কেএম আব্দুল্লাহ জগ প্রতীকে পেয়েছেন ৮১৭ ভোট এবং শামসুল হক টুকুর ভাতিজি এসএম সাদিয়া আলম মোবাইল ফোন প্রতীকে পেয়েছেন ২২৫ ভোট।

বেড়া পৌরসভার নবনির্বাচিত মেয়র অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন বলেন, এ বিজয় নৌকার, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ও শেখ রেহানার বিজয়। তিনি আরও বলেন, এই বিয়য়ের মাধ্যমে তার দায়িত্ব আরও বেড়ে গেল। শেখ হাসিনার কর্মসুচি গ্রামকে শহরে রুপান্তরিত করাই হবে আমার প্রথম কাজ। তিনি বেড়া ও পাবনাবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।

যে পাঁচজন লড়েছেন তারা হলেন- আলহাজ আব্দুল বাতেন, এইচ এম ফজলুর রহমান, অ্যাডভোকেট আসিফ শামস রঞ্জন, এস এম সাদিয়া আলম এবং আলহাজ্ব কে এম আব্দুল্লাহ। তাদের মধ্যে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাওয়া এস এম আসিফ শামস রঞ্জন শামসুল হক টুকুর ছেলে মো. আব্দুল বাতেন, তার আপন ভাই ও এস এম সাদিয়া আলম আপন ভাতিজি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.