বান্দরবানে স্বাধীনতার সুবর্ন জয়ন্তী উদযাপন

0

রিমন পালিত:বান্দরবান প্রতিনিধি: সারাদেশের ন্যায় বান্দরবানে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ৫০ বছর পূর্তি উপলক্ষে পতাকা প্রদক্ষীন র‍্যালী করেছে বান্দরবান পার্বত্য জেলা বাংলাদেশ আনসার ওগ্রাম প্রতিরক্ষা বাহিনী।

১ ডিসেম্বর বুধবার সকালে বান্দরবান ঈদগাহ মাঠ প্রাঙ্গণে মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি এঁর নেতৃত্বে নির্দেশে মুজিববর্ষের স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে বান্দরবানে পতাকা প্রদক্ষিণ র‌্যালি উদযাপনের কর্মসূচি পালন করা হয়।

বান্দরবান শিশু পার্ক হতে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেছে বান্দরবান ঈদগাহ মাঠে সমাপ্তি ঘটে। পরে ঈদগাহ মাঠে ক্ষুদ্র পরিসরে আলোচনা সভা আয়োজন করা হয়।

আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক ব্যবস্থাপক আবু রাসেল উদ্দিনের উপস্থিতিতে এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাটালিয়ন আনসার, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা কমান্ডার বক্তব্যে বলেন, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দেশের সর্ববৃহৎ সুশৃঙ্খল বাহিনী। তিনি বলেন জননিরাপত্তার পাশাপাশি এবাহিনীর সদস্যগণ দেশের গৌরব উজ্জ্বল ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি এবং সর্বোপরি দেশের সার্বভৌমত্ব রক্ষার্থে সর্ব্বোচ্চ পেশাদারিত্ব সহকারে নিরন্তর নিরলস কাজ করে যাচ্ছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.