নীলফামারীর ডোমারে ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন

0

সত্যেন্দ্রনাথ রায়, নীলফামারী প্রতিনিধি : নীলফামারীর ডোমারে ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে।
১৬ ডিসেম্বর বৃহস্পতিবার প্রত্যুষে ডোমার হৃদয়ে স্বাধীনতা চত্বরে শহিদদের প্রতি পুষ্পমাল্য প্রদানের মধ্যদিয়ে ৫০তম মহান বিজয় দিবসপালন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও নির্বাহী অফিসার শাহিনা শবনম এর সভাপতিত্বে বিজয় দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তোফায়েল আহমেদ। আরো উপস্থিত ছিলেন ডোমার সহকারী কমিশনার(ভুমি) জায়িদ ইমরুল মোজ্জাকিন, উপজেলা স্বাস্থ্য ও প,প,কর্মকর্তা রায়হান বারী, (ডোমার সার্কেল)আলী মোহাম্মদ আব্দুল্লাহ, ভারপ্রাপ্ত ওসি, সাইফুল ইসলাম, আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক,  রৌশন কানিজ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার প্রমুখ ।

অনুষ্ঠানে সরকারি, বেসরকারী সহ, নানাশ্রেনী পেশার মানুষ হৃদয়ে স্বাধীনতা বেদিতে শহিদের প্রতি গভীর শ্রদ্ধাভরে পুষ্পমাল্য প্রদানকরে।পরে আনুষ্ঠানিক ভাবে সকালে মিনি স্টেডিয়ামে ৮ টা ত্রিশ মিনিটে জাতীয় পতাকা উত্তোলন, ১১টা ত্রিশ মিনিটের সময় শহীদ বীরমুক্তিযোদ্ধা
রুহের মাগফেরাত কামনা, এক টায় বাদ যোহরে ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা ও মোনাজাত,৩ টা ত্রিশ মিনিট হতে ৫টা ত্রিশ মিনিট পর্যন্ত
মুজিববর্ষ ও সুবর্ন জয়ন্তীর শপথ অনুষ্ঠান,৬ টার সময় দিবসের তাতপর্য নিয়ে আলোচনা সভাকরা হয়। দিবস ঘিরে হাসপাতাল, এতিমখানার, ভবঘুরে ও এতিম শিশুদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.