মনোহরদীতে ৯ বিদ্রোহী প্রার্থীকে দল থেকে বহিস্কার

0

সাইফুর নিশাদ মনোহরদী, (নরসিংদী) প্রতিনিধি : দলীয় সিদ্ধান্ত অমান্য করে পঞ্চম দফার ইউপি নির্বাচনে অংশ নিয়ে প্রতিদ্বন্দ্বিতার কারনে ৯ চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রিয়াশীষ রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

মনোহরদীর ৮টি ইউনিয়নে ২৬ ডিসেম্বট ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে দলীয় সিদ্ধান্ত অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশ নেয়ায় ৯ চেয়ারম্যান প্রার্থীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। কেন্দ্রীয় নির্দেশে নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি এ বহিস্কারাদেশ প্রদান করেন। মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রিয়াশীষ রায় বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ বিষয়ে বহিস্কৃতদেরও অবহিত করা হয়েছে। এতে চন্দনবাড়ী ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম ফরিদ, কাচিকাটায় মোবারক হোসেন খান কনক ও মেহেদী হাসান রহীম,ব ড়চাপাতে মোঃ আলাউদ্দিন মাষ্টার ও মাসুদ পাঠান, একদুয়ারিয়াতে মকসুদ আলম নীলু, রফিকুল ইসলাম মোল্লা ফারুক, এমদাদুলস হক শাহীন ও দৌলতপুরের শরীফ খান মাহমুদ বাহালুলকে এ বহিস্কারাদেশ প্রদান করা হয় বলে দলীয় সূত্র জানিয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.