হরিণাকুণ্ডুতে সাংবাদিক ও নব নির্বাচিত ইউপি সদস্যের ইন্তেকাল

0

তুষার হাবীব (হরিণাকুণ্ডু) ঝিনাইদহ প্রতিনিধি : ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে, নব-নির্বাচিত ইউপি সদস্য, হরিনাকুন্ডু প্রেসক্লাবের সাবেক সহ- সভাপতি এবং ফলসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছমিরুল ইসলাম (৪২) বুধবার সন্ধ্যায় হৃদ ক্রিয়া যন্ত্র বন্ধ হয়ে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থ্যায় মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহী ওয়া ইন্নালিল্লাহী রাজিউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিলো মাত্র ৪২ বছর।

এসময় তিনি এক স্ত্রী, দুই কন্যা ও এক পুত্র সন্তান, নিকট আত্মীয় স্বজন সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। জীবন দশায় তিনি উপজেলা রেজিষ্ট্রি অফিসে দলীল লেখক ( মহুরি) হিসেবে কর্মরত ছিলেন, এবং দৈনিক স্বাধীন বাংলাদেশ প্রত্রিকার হরিনাকুন্ডু উপজেলার প্রতিনিধি ও ফলসী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দ্বায়ীত্ব পালন করছিলেন।

জানা যায় নির্বাচন পরবর্তী ছোটখাটো বিবাদ নিরশনে উপজেলা পরিষদের সন্মেলন কক্ষে মতবিনিময় শেষে ইদু মিয়ার চা স্টলে চা পান শেষে সহকর্মীদের উপস্থিতিতে উঠে দাড়ালে মাথাঘুরে পড়ে যান তিনি, সাথে সাথে হরিণাকুণ্ডু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন, পরে সন্ধ্যায় চিকিৎসাধীন অবস্থায় তার হৃদ ক্রিয়া যন্ত্র বন্ধ হয়ে মৃত্যু বরণ করেন তিনি।

মৃত ছমিরুল ইসলামের ভাই ইমারুল ইসলাম ও ভাতিজা কনক জানান আলোচনার ভিত্তিতে বৃহস্পতিবার যে কোন সময় মৃতের নামাজে জানাযা সহ দাফন সম্পন্ন করা হবে। সাংবাদিক ছমিরুল ইসলামের মৃত্যুতে হরিণাকুণ্ডু প্রেসক্লাবের সভাপতি এম সাইফুজ্জামান তাজু, সাধারণ সম্পাদক এইচ মাহবুব মিলু সহ সকল নেতৃবৃন্দ মৃতের আত্মার মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া কামনা করেছেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.