প্রেমের ফাঁদে ফেলে অপহরণ

0

নিজস্ব প্রতিনিধি : প্রেমের ফাঁদে ফেলে অপহরণ অতপর; র‌্যাব-১২ হাতে অপহরণকারী চক্রের মূল হোতা আটক এবং ভিকটিম উদ্ধার। র‌্যাবপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

জনৈকা ভিকটিমের মোবাইলে অপরিচিত নাম্বার থেকে ফোন আসার সুবাদে আসামী মোঃ আব্দুল মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্না(২৫), পিতা-মোঃ জসিম উদ্দিন সিদ্দিকী, সাং-নলকা, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ এর সংঙ্গে পরিচয় হয়। পরিচয়ের কিছু দিন পর হতে আসামী ভিকটিমকে বিয়েসহ বিভিন্ন প্রলোভন দিয়ে আসছিল কিন্তু ভিকটিম প্রলোভন রাজি না হলে। গত ১০/০১/২০২২ ইং তারিখ ভিকটিম মাদ্রাসা যাবার সময় রাস্তার উপর থেকে তাকে অপহরণ করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার অনেক খোজা খুজি করে না পেলে দেবীগঞ্জ থানায় একটি নারী ও শিশু নির্যতন দমন আইনে মামলা করে (সূত্রঃ পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার মামালা নং-১০ তারিখ ১৭/০১/২০২২ ধারা- ৭/৩০, ২০০০ সালের নারী ও শিশু নির্যতন দমন আইন সংশোধনী ২০০৩)।

এরই ধারাবাহিকতায় ১৮/০১/২০২২ তারিখ রাতের শেষের প্রহর ০৩.১০ র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধী এলাকায় অভিযান পরিচালনা করে। অপহরণ চক্রের ০১ জন গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীঃ মোঃ আব্দুল মুন্নাফ সিদ্দিকী ওরফে মুন্না(২৫), পিতা-মোঃ জসিম উদ্দিন সিদ্দিকী, সাং-নলকা, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ। গ্রেফতারকৃত আসামীকে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.