প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপণ দাবি অতপর; র‌্যাবের হাতে নারীসহ অপহরণ চক্রের ৪ সদস্য গ্রেফতার

0

নিজস্ব প্রতিনিধি : প্রেমের ফাঁদে ফেলে অপহরণ ও মুক্তিপণ দাবি অতপর; র‌্যাবের হাতে নারীসহ অপহরণ চক্রের ০৪ সদস্য গ্রেফতার। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

ভিকটিম মোঃরঞ্জ সরকার(৪৩), পিতা-মৃত-মেজবাহার সরকার, সাং- ধোপাকান্দি, থানা-সলঙ্গা, জেলা-সিরাজগঞ্জ। ভিকটিম হাটিকুমরুল চৈারাস্তাসংলগ্ন পাবনা রোড়ে একজন ফল ব্যবসায়ী সেই সুবাদে গত ১৬/১১/২০২১ তারিখ দোকানের ফল কেনার উদ্দেশ্যে সিরাজগঞ্জ শহরে যায়। পূর্ব পরিচিত মোছাঃ উন্নতি খাতুন @ মিথিলা পূর্ব পরিকল্পনা অনুযায়ী ভিকটিম মোঃ রঞ্জ সরকারকে কৌশলে মোছাঃ উন্নতি খাতুন @ মিথিলা তার ভাড়া বাসায় নিয়ে অন্যায় ভাবে আটক করিয়া উপরক্ত অসামীদয়ের সহায়তায় মারধর করে এবং ভিকটিমের পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। পরবর্তীতে ভিকটিমের পরিবার র‌্যাব-১২ এর কাছে ভিকটিম উদ্ধারের জন্য একটি লিখিত আবেদন করেন।

এরই ধারাবাহিকতায় ১৬/১১/২০২১ তারিখ রাতে র‌্যাব-১২ এর অধিনায়কের নিদের্শনায় র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন মাসুমপুর উকিল পাড়া সাকিস্থ জনৈক নুরুজ্জামান এর ৪র্থ তলা বিল্ডিং এর নিচতলা ডান পার্শ্বের ফ্লাটে ৪নং আসামী মোছাঃ উন্নতি খাতুন @ মিথিলা এর ভাড়াটিয়া বাসায় এক অভিযান পরিচালনা করে। অপহরণ চক্রের নারীসহ ০৪ সদস্যকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোহাম্মদ আলী(২৫), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-মিরপুর উত্তর পাড়া, ২। মোঃ মেহেদী হাসান(২৭), পিতা-মোঃ আঃ লতিফ, সাং-পুঠিয়া বাড়ী, ৩। মোঃ আঃ জলিল (২৮), পিতা-মোঃ আলী আশরাফ, সাং-হোসেন পুর, ৪। মোছাঃ উন্নতি খাতুন @ মিথিলা(২০), পিতা- মোঃ মানিক শেখ, সাং-ধানমান্দি, সর্ব থানা- সিরাজগঞ্জ সদর, জেলা- সিরাজগঞ্জ।

ধারনা করা হচ্ছে এই চক্রটি দির্ঘদিন যাবত মানুষকে বিভিন্ন ফাঁদে ফেলে মুক্তিপণ আদায় করে আসছিল। গ্রেফতারকৃত আসামীদেরকে সিরাজগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.