শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো আমার দারাজ এর সহযোগিতায় অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন

0

সাইফুর রহমান: অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন এর আয়োজনে এবং আমার দারাজ এর সহযোগিতায় ঢাকা জেলার সাভার ও ধামরাই উপজেলায় ২৯৬ জন শীতার্ত প্রতিবন্ধী ব্যক্তি ও দরিদ্র ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করা হয়। অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন এর প্রধান কার্যালয় সাভারে কম্বল বিতরণ করেন আয়োজক সংস্থার চেয়ারপারসন মহুয়া পাল, নির্বাহী পরিচালক আলবার্ট মোল্লা, প্রকল্প সমন্বয়কারী তসলিম জাহান বীথি প্রমুখ।

আয়োজক সংস্থার নির্বাহী পরিচালক আলবার্ট মোল্লা বলেন, আমার দারাজ এর সহযোগিতায় এ বছর আমরা ঢাকা, রংপুর, মেহেরপুর এবং বান্দরবান জেলায় মোট ৬৯১ জন দরিদ্র প্রতিবন্ধী ও বয়স্ক ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণ করছি। এ কাজে এগিয়ে আসার জন্য আমার দারাজকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি। একই সাথে দেশের বিত্তবান ব্যক্তিদের এ মহতী উদ্যোগে এগিয়ে আসার জন্য আহ্বান জানাচ্ছি।

ধামরাই উপজেলার ১০টি ইউনিয়ন – সোমভাগ, সানোড়া, ভাড়ারিয়া, ধামরাই সদর, সূতিপাড়া, সূয়াপুর, নান্নার, বাইশাকান্দা, যাদবপুর এবং কুল্লা ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণ করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মোঃ আওলাদ হোসেন, অধ্যাপক মিজানুর রহমান মিজান, মিজানুর রহমান মিজু, মোঃ খালেদ মাসুন খান লাল্টু, মোঃ মোসলেম উদ্দিন মাসুম, মোঃ মশিউর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোঃ কফিল উদ্দিন, মোঃ আলতাফ হোসেন মোল্লা, প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম এবং সহকারী শিক্ষক মোঃ শামীম। চেয়ারম্যানগণ কম্বল বিতরণের জন্য আয়োজক সংস্থা ও আমার দারাজকে ধন্যবাদ জানান। তারা বলেন কম্বল প্রদানের ফলে প্রতিবন্ধী ব্যক্তির পাশাপাশি অসহায়, সুবিধাবঞ্চিত বয়স্ক ব্যক্তি, বিধবা, এতিমদের শীতের কষ্ট অনেকাংশেই লাঘব হবে। এছাড়াও আয়োজক সংস্থার পক্ষে প্রকল্প সমন্বয়কারী এস, এম, সাইফুর রহমান, জেলা প্রকল্প কর্মকর্তা সোহেল রানা প্রমূখ উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.