শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলো ধামরাই পৌরসভা এর সহযোগিতায় অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন

0

সাইফুর রহমান: অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন এর আয়োজনে এবং ধামরাই পৌরসভা এর সহযোগিতায় ঢাকা জেলার ধামরাই পৌরসভায় বসবাসরত ৫০ জন শীতার্ত প্রতিবন্ধী ব্যক্তির মাঝে কম্বল বিতরণ করা হয়। অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন এর ধামরাইস্থ কার্যালয়ে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই পৌরসভার প্যানেল মেয়র মো: মোকসেদ হোসেন ও ধামরাই যুব উন্নয়ন অধিদপ্তরের যুব উন্নয়ন কর্মকর্তা ইসলাম আল হাজী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ধামরাই পৌরসভা সব সময় প্রতিবন্ধী ব্যক্তিদের অগ্রাধিকারের ভিত্তিতে প্রাপ্ত সেবাসমূহ প্রদান করে। মেয়র মহোদয় অত্যান্ত আন্তরিক প্রতিবন্ধী ব্যক্তিসহ পিছিয়ে পরা জনগোষ্ঠিদের প্রতি। আমরা গত বছরও অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন এর আবেদনের প্রেক্ষিতে প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য কম্বল প্রদান করেছিলাম। তারা অত্যান্ত সুশৃঙ্খলভাবে কম্বল প্রদান করার ফলে এবারও আমরা ৫০টি কম্বল প্রদান করেছি। আমাদের এ সহযোগিতা আগামীতেও অব্যাহত থাকবে।
বিশেষ অতিথি বলেন, অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন একটি ব্যতিক্রম ধর্মী সংস্থা। তারা বিশেষ চাহিদা সম্পূর্ণ ব্যক্তিদের নিয়ে কাজ করে। ধামরাই যুব উন্নয়ন অধিদপ্তরে মাধ্যমে আমরা তাদের প্রায় ১৮০ জন যুব প্রতিবন্ধী ব্যক্তিকে বিভিন্ন ধরনের আত্ম-কর্মসংস্থানমূলক প্রশিক্ষণ প্রদান করেছি এবং বেশ কয়েকজনকে সহজশর্তে ঋণ প্রদান করেছি। তারা অত্যান্ত নিয়মিত এবং সুশৃঙ্খল। আমি ধামরাই পৌরসভাকে হত দরিদ্র প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে কম্বল বিতরণের জন্য ধন্যবাদ জানাচ্ছি। আয়োজক সংস্থার প্রকল্প সমন্বয়কারী এস, এম, সাইফুর রহমান কম্বল বিতরণ অনুষ্ঠান সঞ্চালনা করেন এবং কম্বল প্রদানের জন্য ধামরাই পৌসভার মেয়র মহদোয় ও প্যানেল মেয়র মহদোয়সহ সংশ্লিষ্ঠ সকলকে অ্যাকসেস বাংলাদেশ ফাউন্ডেশন এর পক্ষ থেকে ধন্যবাদ জানান।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.