পাবনায় কমরেড বদরুদ্দীন উমরের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন

0

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : ফ্যাসিবাদ ও সম্রাজ্যবাদ বিরোধী কমিউনিস্ট বিপ্লবী কমরেড বদরুদ্দীন উমরের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন পাবনা কমিটি আয়োজিত এক আলোচনা সভা (আজ ২৯ জানুয়ারি ২০২২) শনিবার বিকেল ৪টায় পাবনা প্রেসক্লাবে কমরেড মজিবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

কমরেড বদরুদ্দীন উমর এবং ফ্যাসিবাদ ও সম্রাজ্যবাদ বিরোধী গনতান্ত্রিক সংগ্রাম শীর্ষক আলোচনা সভায় বক্তব্য রাখেন জাতীয় মুক্তি কাউন্সিলর সম্পাদক ফয়জুল হাকিম, জাতীয় গণতান্ত্রিক সমন্বয়ক টিপু বিশ্বাস, বাংলাদেশ কৃষক ও গ্রামীণ মজুর ফেডারেশনের সাবেক সভাপতি সজীব রায়, জাতীয় মুক্তি কাউন্সিল উত্তরাঞ্চল সভাপতি আবুল কালাম, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন ফেডারেশন নেতা মকবুল হোসেন, জাতীয় গণফ্রন্ট পাবনা সমন্বয়ক হাসিবুর রহমান হাসু ও জাতীয় কৃষক খেত-মজুর সমিতির জেলা সভাপতি মাহতাব উদ্দিন।

বক্তারা কমরেড বদরুদ্দীন উমরের রাজনৈতিক জীবন ও কর্মের আলোচনা করে বলেন, সমাজতন্ত্রই মানব জাতির ভবিষ্যৎ যার লক্ষে কমরেড বদরুদ্দীন উমর সক্রিয় আছেন। আলোচকরা ফ্যাসিবাদ ও সম্রাজ্যবাদ বিরোধী গণতান্ত্রিক সংগ্রাম বেগবান করতে গণতান্ত্রিক ও বিপ্লব শক্তির প্রতি ঐক্যবদ্ধ সংগ্রাম গড়ে তোলার আবেদন জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.