কুড়িগ্রামে বালু বোঝাই ট্রাক্টর চাপায় গেল শিশুর প্রাণ

0

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নে বালু বোঝাই ট্রাক্টর চাপায় আলিফ (৬) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার সকাল ৮টার দিকে দূর্ঘটনাটি ঘটে। নিহত শিশু ওই এলাকার খানপাড়া গ্রামের দিনমজুর আমজাদ-
আঞ্জু দম্পতির সন্তান। স্থানীয়রা জানান, শনিবার সকালে ব্রহ্মপূত্র নদ থেকে বালু উত্তোলকারী একটি  ট্রাক্টর যাত্রাপুর বাজার এলাকা থেকে কুড়িগ্রাম শহরমূখী সড়কে যাওয়ার পথে  সিটির মোড় এলাকায় শিশু আলিফকে চাপা দেয়।

পরে ট্রাক্টরের লোকজন গুরুতর আহত শিশুটিকে প্রথমে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। টাক্টরের মালিক সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের সিতাইঝাড় এলাকার রফিকুল ইসলাম শিশুটির পরিবারের সাথে সমঝোতায় বসায় এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনো শিশুটিকে দাফন সম্ভব হয়নি। অপরদিকে শিশু আলিফের পিতা আমজাদ হোসেন ফেনিতে দিনমজুরী করতে গেছেন।

সন্তানের মৃত্যুর খবর পেয়ে তিনি সঙ্গে সঙ্গে বাড়ীর উদ্যোশে রওয়ানা দিয়েছেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে যাত্রাপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. আইয়ুব আলী সরকার জানান, ঘটনার পর ঘাতক ট্রাক্টরটিকে এলাকাবাসী আটক করেছে। ট্রাক্টর মালিক রফিকুল ইসলাম পরিবারটির সাথে সমঝোতায় বসেছে বলে জেনেছি। এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, এখন পর্যন্ত পরিবার থেকে কোন অভিযোগ পাইনি। আমরা এ ব্যাপারে খোঁজ খবর নিচ্ছি।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.