সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬৮০ পিচ ইয়াবাসহ আটক ২

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬৮০ পিচ ইয়াবাসহ আটক ২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২৭/০২/২০২২ ইং তারিখ দুপুর ০১.৪৫ ঘটিকার গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন মোহনপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডস্থ মোহনপুর ক্লিক মোড় সংলগ্ন মুসলিম এর মোটর শ্রমিক অফিসের সামনে পাকা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬৮০(ছয়শত আশি) পিচ ইয়াবাসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০৪ টি মোবাইল এবং নগদ ৫,৪০০/- টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীঃ ১। মোঃ সানোয়ার হোসেন(৩৪), পিতা-মৃত কালাম হোসেন, সাং-বাজারঘাটি, ২) মোঃ তাহাজ উদ্দিন(৩৫), পিতা-মোঃ হাফিজুল প্রামানিক, সাং-মুশিপুর উত্তরপাড়া উভয় থানা-শাহজাদপুর, জেলা-সিরাজগঞ্জ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১০(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.