নাটোরের লালপুরে পিকনিকের বাসের চাপায় এক শিশুর মর্মান্তিক মৃত্যু

0

রিয়াজ হোসেন (লিটু), নাটোর: নাটোরের লালপুর উপজেলায় পিকনিকের বাসের চাপায় মিম আক্তার (৫) নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ শুক্রবার ১ এপ্রিল সকাল ৯টা ৩০মিনিটের দিকে উপজেলার লালপুর -ঈশ্বরদী সড়কের লালপর তেল পাম্পের কাছে এ ঘটনা ঘটে। নিহত মিম উপজেলার কাজীপাড়া গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।

স্থানীয় ও থানা সূত্রে জানা যায়, সকালে মিম ও তার মা ছোট ভাইয়ের সাথে ভ্যানে চড়ে একই উপজেলার ঠাকুর মোড় এলাকায় নানার বাড়ী যাচ্ছিল। ভ্যানটি উক্ত স্থানে পৌছালে কুষ্টিয়ার দৌলতপুর থেকে লালপুর গ্রীণ ভ্যালি পার্ক গামী সাব্বির এন্টারপ্রাইজ (বগুড়া-জ -১১- ০১৫৩) এর একটি পিকনিকের বাস পিছন থেকে ভ্যানটিকে ধাক্কা দিলে মিম আক্তার সিটকে সড়কে পড়ে গেলে বাসটি তাঁর মাথার উপর চাপা দিয়ে চলে যায়। সাথে সাথে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মিম আক্তারকে মৃত ঘোষণা করেন।

আহত ভ্যান চালক তহিদুল ইসলাম লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ মনোয়ারুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয় লোকজন চালক ও বাস উপজেলা মোড়ে আটক করলে পুলিশ গিয়ে থানায় নিয়ে আসে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.