৫০৮ গ্রাম হেরোইন ও ২৫০ গ্রাম গাঁজা এবং ৩ টি চাইনিজ কুড়াল, ২ টি ধরালো হাসুয়া, ১ টি চাকু, ২টি মোটরসাইকেল’সহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

বিডি২৪ভিউজ ডেস্ক : ৫০৮ গ্রাম (পাঁচশত আট) গ্রাম অবৈধ নেশা জাতীয় মাদক দ্রব্য হেরোইন ও ২৫০ গ্রাম গাঁজা এবং ০৩ (তিন) টি চাইনিজ কুড়াল, ২ (দুই) টি ধরালো হাসুয়া, ১ (এক) টি চাকু, ২ (দুই) টি মোটরসাইকেল’সহ ১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

গত ২ এপ্রিল র‌্যাব-১২, সিপিসি-২ পাবনা, র‌্যাবের একটি চৌকষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিঃ এএসপি মোঃ আবুল কালাম আজাদ এবং এএসপি কিশোর রায় এর নেতৃত্বে পাবনা জেলার পাবনা থানাধীন হেমায়েতপুর সাকিনস্থ জনৈক মোঃ সাইফুল ইসলাম (৪৫), পিতা-মৃত শাকু শেখ এর মালিকানাধীন একতলা বিশিষ্ট বিল্ডিং এর ভিতরে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ধৃত আসামী ১। মোছাঃ ইভা খাতুন (২০), স্বামী-মোঃ রাজু শেখ (৩০), সাং-কাশিপুর, থানা-সদর, জেলা-পাবনা’কে গ্রেফতার করে। গ্রেফতার পূর্বক আসামীর নিকট হতে ৫০৮ গ্রাম (পাঁচশত আট) গ্রাম অবৈধ নেশা জাতীয় মাদক দ্রব্য হেরোইন ও ২৫০ গ্রাম গাঁজা, ০৩ (তিন)টি চাইনিজ কুড়াল, ০২ (দুই) টি হাসুয়া, ০১ (এক) টি চাকু, মোবাইল ফোন-০১ টি, সীম-০২ টি, নগদ ৪৪,৩০০/- (চুয়াল্লিশ হাজার তিনশত) টাকা এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ (দুই) টি মোটরসাইকেল উদ্ধার করে। ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত ও পলাতক আসামী ২। মোঃ রাজু শেখ (৩০), পিতা-মোঃ আজমত আলী, সাং-কাশিপুর, সাং- হেমায়েতপুর এবং তার সহযোগী ৩। মোঃ মধু (৩০), পিতা-অজ্ঞাত, সাং-হেমায়েতপুর, উভয় থানা-পাবনা, জেলা-পাবনা’গণ দীর্ঘদিন যাবত অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য হেরোইন, গাঁজা নিজেদের হেফাজতে রেখে নিজ জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল।

এ সংক্রান্তে ধৃত ও পলাতক আসামী ২। মোঃ রাজু শেখ (৩০), পিতা-মোঃ আজমত আলী, সাং-কাশিপুর, সাং- হেমায়েতপুর এবং তার সহযোগী ৩। মোঃ মধু (৩০), পিতা-অজ্ঞাত, সাং-হেমায়েতপুর, উভয় থানা-পাবনা, জেলা-পাবনা’র বিরুদ্ধে পাবনা জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন এবং ঞযব অৎসং অপঃ, ১৮৭৮ এর ১৯অ/১৯(ভ) আইনে পৃথক ০২টি মামলা দায়ের করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.