সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনে ৯টি পদের বিপরীতে ৯ জনের মনোয়ন জমা, সভাপতি রাজু, সহসভাপতি স্বপন ও সাধারন সম্পাদক মাকছুদ

0

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস অ্যাসোসিয়েশনের (সিএন্ডএফ) কার্যনির্বাহী কমিটির ত্রি-বার্ষিক নির্বাচনে আজ ১০ মে মনোয়ন পত্র জমা দানের শেষ দিনে ৯টি পদের বিপরীতে ৯ জন মনোয়ন জমা দিয়েছেন। এর আগে গত ৯ মে (সোমবার) ৯টি পদের বিপরীতে ১৮ টি মনোয়ন বিক্রি হয়। কিন্তু আজ মঙ্গলবার (১০ মে) নির্ধারিত সময়ের ভিতরে উক্ত ১৮টি মনোনয়নপত্রের মধ্যে ৯টি পদের বিপরীতে মোট ৯ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটির তফশীল অনুযায়ি ১৫ মে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করার কথা এবং ২৬ মে ভোট গ্রহনের তারিখ ছিল। তবে, আগামী ২৬ মে নির্বাচনের তারিখ ঘোষনা করা হলেও যেহেতু ৯ টি পদের বিপরীতে ৯ জন মনোয়নপত্র জমা দিয়েছেন সেহেতু কারো মনোনয়ন বাতিল না হলে এই নয় জনই বেসরকারী নির্বাচিত হবেন বলে জানিয়েছেন ভোমরা স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস অ্যাসোসিয়েশনের দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশনার আশরাফুর রহমান।

বেসরকারীভাবে যারা নির্বাচিত হবেন তারা হলেন, সভাপতি পদে আলহাজ্ব কাজী নওশাদ দিলওয়ার রাজু, সহ-সভাপতি পদে শেখ এজাজ আহমেদ স্বপন, সাধারণ সম্পাদক পদে এ.এস.এম মাকছুদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে জি.এম আমির হামজা, সাংগঠনিক, বন্দর, ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দীপংকর ঘোষ, কাস্টম্স ও দপ্তর বিষয়ক সম্পাদক পদে আলহাজ্ব রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক পদে মোঃ আবু মুছা, সদস্য পদে যথাক্রমে আশরাফুজ্জামান আশু ও শাহানুর ইসলাম শাহিন। নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন কমিশনার আশরাফুর রহমান, সদস্য সচিব জালাল উদ্দীন আকবর ও সদস্য এস.এম আব্দুস সালাম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই নয়টি পদের জমাকৃত তালিকা প্রকাশ করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.