হিন্দু ছাত্র মহাজোট পাবনা’র সদস্য সচিব (ভারপ্রাপ্ত) হলেন জীবন কুমার সরকার

0

পাবনা সংবাদদাতা : বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট পাবনা জেলা শাখার সদস্য সচিব (ভারপ্রাপ্ত) হলেন জীবন কুমার সরকার। বৃহস্পতিবার (১৯ মে) কেন্দ্রীয় কমিটি স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তির মাধ্যমে তাকে দায়িত্ব অর্পণ করা হয়।

দায়িত্ব পাওয়ার পর তিনি বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট এর সভাপতি বিধান বিহারি গোস্বামী, মহাসচিব গোবিন্দ চন্দ্র প্রামাণিক, বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট কেন্দ্রীয় কমিটির সভাপতি সাজেন কৃষ্ণ বল, সাধারণ সম্পাদক সজীব কুন্ডু তপু, প্রধান সমন্বয়কারী ধ্রুব বারুরীসহ সকল কে ধন্যবাদ জানান। সেই সাথে অভিনন্দন জানান বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পাবনা জেলা শাখার আহ্বায়ক আশিষ বসাক, যুগ্ম সদস্য সচিব সৌহার্দ্য বসাক সুমন, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট পাবনা জেলা শাখার সকল নেতৃবৃন্দ এবং বাংলাদেশ জাতীয় হিন্দু ছাত্র মহাজোট পাবনা জেলা শাখার আহ্বায়ক শুভ মজুমদার সহ সকল নেতৃবৃন্দ কে শুভেচ্ছা জানান।

বিজ্ঞপ্তি প্রকাশের আগ পর্যন্ত জীবন কুমার সরকার জেলা কমিটির সিনিয়র যুগ্ম সদস্য সচিব হিসেবে দায়িত্বে ছিলেন। তিনি পাবনা সদরের সারদিয়ার গ্রামের দিনবন্ধু সরকার এবং মিনতী রাণী সরকার এর সন্তান। বর্তমানে চীনের চাংশা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে যন্ত্রপ্রকৌশল বিভাগে বিসএসসি তে অধ্যয়নরত। ২০১৭ সাল থেকে তিনি বিভিন্ন আন্তর্জাতিক এবং দেশের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে যুক্ত। তারুণ্যের উল্লাসে রক্তদান বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা। নতুন এই দায়িত্ব পাওয়ার পর তিনি সবার কাছে আশির্বাদ চেয়েছেন যেন নিষ্ঠার সাথে সকল দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.