চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠণ

0
পাবনা প্রতিনিধি : পাবনার চাটমোহর প্রেসক্লাবের বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এবং নতুন কমিটি গঠণের লক্ষ্যে বর্তমান কমিটি বিলুপ্ত করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠণ করা হয়েছে।
শুক্রবার (৩ জুন) চাটমোহর প্রেসক্লাবের  হলরুমে প্রেসক্লাবের সভাপতি রকিবুর রহমান টুকুনের সভাপতি ও সাধারণ সম্পাদক সঞ্জিত সাহা কিংশুকের সঞ্চালনায় অনুষ্ঠিত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে কমিটি বিলুপ্ত করা হয়।
সভায় বক্তব্য রাখেন, আবদুল মান্নান পলাশ, রাজিউর রহমান রুমী, হেলালুর রহমান জুয়েল, শাহীন রহমান, শামীম হাসান মিলন, ইকবাল কবির রঞ্জু, আব্দুল  লতিফ রঞ্জু, বকুল রহমান, নুরুল ইসলাম,  ইশারত আলী, জাহাঙ্গীর আলম মধু, সাইফুল ইসলাম, বিপ্লব আচার্য, জাহাঙ্গীর আলম, এম এ জিন্নাহ, শরীফ রহমান, হাবিবুর রহমান শিমুল বিশ্বাস, জাকির সেলিম, ইকতেখার টুটুল প্রমূখ।
সভায় সর্বসম্মতিক্রমে রকিবুর রহমান টুকুনকে (সম্পাদক, দৈনিক চলনবিল) আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠণ করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন, আবদুল মান্নান পলাশ (দৈনিক করতোয়া), হেলালুর রহমান জুয়েল (সম্পাদক দৈনিক আমাদের বড়াল/দৈনিক ইত্তেফাক), রাজিউর রহমান রুমী (একুশে টেলিভিশন) ও ইকবাল কবির রঞ্জু (দৈনিক খোলা কাগজ)।
আহবায়ক কমিটি আগামী ৯০ দিনের মধ্যে নির্বাচন সম্পন্ন করবে বলে সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া সভায় প্রেসক্লাবের ভবন সংস্কার, গঠনতন্ত্র সংশোধন সহ বেশকিছু বিষয় নিয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.