মনোহরদীতে সিএনজি দুর্ঘটনায় কৃষি শ্রমিক নিহত

0

সাইফুর নিশাদ , নরসিংদী প্রতিনিধি : ঢাকা-মনোহরদী আঞ্চলিক সড়কের মনোহরদী ফায়ার ষ্টেশন সংলগ্ন স্থানে সিএনজি দুর্ঘটনায় এক কৃষি শ্রমিক নিহত হয়েছে। গুরুতর আহতের পর তাকে ঢাকায় প্রেরন করা হলে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার তার মৃত্যু ঘটেছে।

মনোহরদী ফায়ার সার্ভিস জানায়,বৃহস্পতিবার বিকেলে তাদের ষ্টেশন সংলগ্ন ঢাকা- মনোহরদী আঞ্চলিক সড়কের হাররদীয়ার মাঠে একটি সিএনজি ও অটোরিকশার মুখোমুখী সংঘর্ষ ঘটে।এতে সিএনজির (নরসিংদী- ঠ-১১-২২৮০)এর ৫ যাত্রী আহত হয়।ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে মনোহরদী স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছে দেয়।তাদের মধ্যে কৃষি শ্রমিক জিয়াউল বাবু (৩৫) ও হাদিসুল(৩৩) এর আঘাত গুরুতর।তাৎক্ষণিক তাদের ঢাকায় প্রেরন করা হয়।

শুক্রবার সকাল ১০ দিকে চিকিৎসাধীন অবস্থায় বাবুর সেখানে মৃত্যু হয় বলে তার সঙ্গী কবির জানান।নিহত বাবুর বাড়ী কিশোরগঞ্জের তাড়াইলের উত্তরদলা গ্রামে।তার পিতার নাম আবু বক্কর।তারা মনোহরদীতে কৃষি শ্রমিক হিসেবে কাজ করতে আসেন।এ ঘটনায় আরো ৪ সিএনজি যাত্রী আহত অবস্থায় মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও একজন ঢাকায় ভর্তি রয়েছেন। মনোহরদী থানার ওসি ফরিদ উদ্দীন জানান, দুর্ঘটনার খবরটি জানা আছে তার। তবে তাতে মৃত্যুর ঘটনা এখনো কোন জানা নেই তার।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.