বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের পাবনা জেলা শাখার নব নির্বাচিন আহ্বায়ক কমিটির সাথে সাধারণ ব্যবসায়ীদের মত বিনিময় সভা

0

পাবনা প্রতিনিধি : বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের পাবনা জেলা শাখার নব নির্বাচিন আহ্বায়ক কমিটির সাথে সাধারণ ব্যবসায়ীদের মত বিনিময় সভা অনষ্ঠিত হয়েছে ।

আজ ২৬ জুন রবিবার সকালে পাবনা সোনাপট্টির বিসবিল্লাহ মার্কেটে বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশনের পাবনা জেলা শাখার কার্যালয়ে বাজুস পাবনা জেলা শাখার আহ্বায়ক শেখ রতনের সভাপতিত্বে সাধারণ ব্যবসায়ীদের সাথে বাজুস পাবনা জেলা শাখার নেতৃবিন্দের মতবিনিময় সাধারণ সভা অনষ্ঠিত হয় ।

মতবিনিময় সভায় পাবনা বাজুস নেতৃবিন্দু বলেন মাননীয় প্রধানমন্ত্রীর স্বর্ণ নীতিমালা বাস্তবায়নে কেন্দ্রীয় কমিটির সভাপতি দেশবরেণ্য ব্যবসায়ী সায়েম সোবহান আনভীরের নির্দেশে পাবনার সব জুয়েলার্স ব্যবসায়ীকে সাথে নিয়ে একসাথে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করেন।

এছাড়া নিম্নমানের স্বর্ণ ও ভেজাল ডায়মন্ড বিক্রেতাদের বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির সাথে কাজ করবেন বলে জানান বক্তারা। বক্তারা আরো বলেন, ক্রেতারা যাতে প্রতারিত না হয় সে জন্য প্রত্যেক ব্যবসায়ীকে সতর্ক হতে হবে ।

মতবিনিময় সভায় সদস্য সংগ্রহ, ভোটার তালিকা প্রনয়ণ ও আগামী তিন মাসের মধ্যে বাজুস পাবনা জেলা শাখার নির্বাচনের প্রস্তুতি গ্রহণের সিদ্ধান্ত গ্রগণ করা হয়।

মতবিনিময় সাধারণ সভায় উপস্থিত ছিলেন বাজুস পাবনা জেলা শাখার নির্বাচনী আপিল বোর্ডের সদস্য নজরুল ইসলাম কবির, মো: হেলাল উদ্দিন ও সত্য নারায়ন শেঠ । এছাড়া উপস্থিত ছিলেন পাবনা জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য আমজাদ হোসেন, সোহেল রানা, মো: জিয়াউর রহমান, মো: মিজানুর রহমান, সাইদুল ইসলাম, সুমন বসাক, জয়দেব কর্মকার,শরিফুল ইসলাম,শুকদেব কর্মকার সহ বিভিন্ন ব্যবসায়ী বৃন্দ । সভা পরিচালনা করেন বাজুস পাবনা জেলা শাখার আহ্বায়ক কমিটির সদস্য কুতুব উদ্দিন শেখ সুইট ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.